1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

চট্টগ্রাম প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২২১ বার পড়া হয়েছে
গ্রেফতার ৪ জন।

চট্টগ্রামের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) জেলা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। জেলার সাতকানিয়া, লোহাগাড়া ও আনোয়ারা থানা পুলিশ পৃথক অভিযানে এসব ইয়াবা উদ্ধার করে।

গ্রেফতার চারজন হলো- চন্দনাইশ থানাধীন কাঞ্চননগর এলাকার আব্দুল মোনাফের ছেলে মোজাহের হোসেন রুবেল (২৮), লোহাগাড়া থানাধীন রাজঘাটা এলাকার মো. নুরুল ইসলামের ছেলে মো. আরাফাত (৩০), ঢাকার গুলশান থানাধীন নর্দ্দা এলাকার মো. সাইদুল ইসলামের ছেলে মো. হাসান প্রকাশ রতন (৩০) ও আনোয়ারা থানাধীন উত্তর সারেঙ্গা এলাকার আব্দুস সামাদের ছেলে মো. জালাল উদ্দিন (৩৫)।

এদের মধ্যে মোজাহের হোসেন রুবেলকে ১৩ হাজার পিস ইয়াবাসহ সাতকানিয়া রাস্তার মাথা থেকে, মো. আরাফাতকে ১ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে, মো. হাসান প্রকাশ রতনকে ৩ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে এবং মো. জালাল উদ্দিনকে ২ হাজার পিস ইয়াবাসহ আনোয়ারা বারশত কালিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এসব ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল।

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, জেলার সাতকানিয়া, লোহাগাড়া ও আনোয়ারা এলাকায় অভিযান চালিয়ে ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের কাছ থেকে মোট ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বিভিন্ন কৌশলে কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল এসব ইয়াবা। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, গ্রেফতার চারজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট