1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

মাহমুদউল্লাহ-তামিমকে ছাড়িয়ে শীর্ষে নাজমুলরা

ডেস্ক নিউজ
  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৪৪ বার পড়া হয়েছে

প্রেসিডেন্টস কাপে জাতীয় দলের দুই তারকা অধিনায়ক তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলকে ছাড়িয়ে শীর্ষে উঠে গেল নাজমুল হোসেন শান্তর একাদশ। তিন ম্যাচে দুই জয়ে চার পয়েন্ট নিয়ে শীর্ষে শান্ত একাদশ।

নিজেদের প্রথম ম্যাচে জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের দলকে চার উইকেটে হারায় শান্ত একাদশ। ওই ম্যাচে আগে ব্যাট করে ১৯৬ রানে অলআউট হয় রিয়াদরা। জবাবে ৫৩ বল হাতে রেখেই ৪ উইকেটে জয় নিশ্চিত করে শান্তরা।

দ্বিতীয় ম্যাচে অবশ্য সেই জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি শান্তরা। তামিম ইকবালদের করা ২২১ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে ১৭৯ রানে অলআউট হয়ে ৪২ রানে হেরে যায় শান্তরা।

শনিবার নিজেদের তৃতীয় ম্যাচেও মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলের বিপক্ষে দাপুটে জয় পায় শান্ত একাদশ।

এদিন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে আফিফ হোসেন ও মুশফিকুর রহিমের জোড়া ফিফটিতে ৮ উইকেটে ২৬৪ রান সংগ্রহ করে শান্ত একাদশ।

দুর্ভাগ্য জাতীয় দলের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনের। ইনিংসের শুরু থেকে অসাধারণ খেলেও মাত্র দুই রানে জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন তিনি। সাজঘরে ফেরার আগে ১০৮ বলে ১২টি চার ও এক ছক্কায় ৯৮ রান করেন আফিফ। ৯২ বলে ৫২ রান করেন মুশফিকুর রহিম। তবে মারকাটিং ব্যাটিং করেন ইরফান শুক্কর। ৩১ বলে চারটি বাউন্ডারি আর দুই ছক্কায় অপরাজিত ৪৮ রান করেন তিনি।

জবাবে ব্যাটিংয়ে নেমে আবু জায়েদ রাহী ও নাসুম আহমেদের তোপের মুখে পড়ে ১৩৩ রানে অলআউট হয় মাহমুদউল্লাহ রিয়াদের একাদশ। ১৩১ রানের বিশাল জয় পায় শান্ত একাদশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট