1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

ভোটাধিকার হরণের জন্য নির্বাচন কমিশনারের ফাঁসি হবে: সোহেল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৪৩ বার পড়া হয়েছে
ভোটাধিকার হরণের জন্য নির্বাচন কমিশনারের ফাঁসি হবে: সোহেলভোটাধিকার হরণের জন্য নির্বাচন কমিশনারের ফাঁসি হবে: সোহেল।

জনগ‌ণের ভোটের অধিকার হরণ করে দি‌নের ভোট রা‌তে করার কারণে আজ হোক বা কাল হোক এই নির্বাচন কমিশনারের ফাঁসি হবে বলে মন্তব‌্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা-৫ আসনের সংসদ নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে এর প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব‌্য ক‌রেন।

সাবেক ছাত্রনেতা সোহেল বলেন, আওয়ামী লীগের প্রার্থীকে কখনো ভোটারের কাছে যেতে দেখিনি। তিনি শুধু এসপি ও প্রশাসনের কার্যালয় দৌড়াদৌড়ি করেছে। কিভাবে ভোট ডাকাতি করা যায় সেই ব্যবস্থা করেছে। বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ যখন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তখন আওয়ামী লীগের প্রার্থী তার সমস্ত মেধা বুদ্ধি দিয়ে প্রশাসনের সহযোগিতায় এবং তার গুণ্ডা বাহিনীর সহযোগিতায় ভোটের ফল তার দিকে নিয়ে গেছে।

তিনি বলেন, নির্বাচনের দিন আমি নির্বাচন পর্যবেক্ষণ করার জন্য যেই এলাকায় গিয়েছি, গিয়ে দেখি সেই এলাকায গুণ্ডাপাণ্ডা দিয়ে ভর্তি। ওই এলাকার শুধু ভোটাররাই নয় সাধারণ জনগণও বাসা থেকে বের হতে পারেননি। গুণ্ডাপাণ্ডার ভয়ে ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারেননি।

সোহেল বলেন, দেশের ভোটের অবস্থা নষ্ট করার জন্য শুধু সরকার দায়ী নয় সরকারের পা চাটা নির্বাচন কমিশনও সমানভাবে দায়ী।

তিনি বলেন, দেশে নাকি আইন হয়েছে ধর্ষণ করলে মৃত্যুদণ্ড কিন্তু যারা দি‌নের ভোট রাতে করে অবৈধভাবে একটি দলকে ক্ষমতায় বসিয়েছে। যার কারণে দেশে আজ খুন রাহাজানি, আমাদের মা বোনরা ধর্ষিত হচ্ছে, তাদেরও ফাঁসি হতে হবে। রাত ১২ টা ১ মিনিটে নয়। দুপুর ১২ টা ১ মিনিটে প্রকাশ্যে দিবালোকে আজ হোক বা কাল হোক এই নির্বাচন কমিশনা‌রের ফাঁসি হবে বাংলাদেশের মাটিতে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ঢাকা-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী সালাউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন. স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট