1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

অপূর্বর শারীরিক অবস্থা ভালোর দিকে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৬৮ বার পড়া হয়েছে
জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ছবি : সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এরপর হাসপাতালটির নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছেন বলে বুধবার (৪ নভেম্বর) দুপুর ১টায় জানিয়েছিলেন অপূর্বর ঘনিষ্ঠজন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

তবে জানা গেছে, বর্তমানে অপূর্বর শারীরিক অবস্থা ভালোর দিকে। আজ বিকেলে বা আগামীকাল সকালে তাঁকে কেবিনে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন হাসপাতালটির মেডিসিন ও আইসিইউ বিভাগের কনসালট্যান্ট ডা. মহিউদ্দিন আহমদ। বুধবার দুপুরে ফেসবুক-স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এর আগে মিজানুর রহমান আরিয়ান বলেছিলেন, ‘গতকাল রাত ১টার দিকে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুদিন আগে তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। বর্তমানে ডাক্তার বেশ কিছু পরীক্ষা দিয়েছেন। সবাই অপূর্ব ভাইয়ের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, গেল সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিং শেষ করেছেন অপূর্ব। ২৮ অক্টোবর অংশ নিয়েছিলেন ওয়েব ফিল্ম ‘যদি… কিন্তু… তবুও’র শুটিংয়ে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট