1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

কুড়িগ্রামে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সম্প্রীতির বাংলাদেশ শীর্ষক সমাবেশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ২৪৯ বার পড়া হয়েছে

মোঃ মশিউর রহমান বিপুল
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে সারা দেশের সঙ্গে একযোগে চাই সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির বাংলাদেশ শীর্ষক সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শুক্রবার বিকেল ৪টা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সম্মিলিত সাংস্কৃতিক জোট কুড়িগ্রাম জেলা শাখার আহবায়ক শ্যামোল ভৌমিকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন পৌর মেয়র কাজিউল ইসলাম, একুশে পদক প্রাপ্ত সমাজসেবী এ্যাডভোকেট আব্রহাম লিংকন, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি জোতি আহমদ, সাধারণ সম্পাদক দুলাল বোস, চাষী নুরনবী সরকার, ড. শাহানাজ বেগম নাজু, মহিলা পরিষদের নেত্রী ঝুমা ঘোষ প্রচ্চদ কুড়িগ্রামের নাট্যশিল্পী পার্থ প্রতিম চক্রবর্তী, মৌসুমি রহমান বুবলি ও সরোয়ার হোসেন সন্জু প্রমুখ।

বক্তব্যরা মুক্তিযুদ্ধের আর্দশ ও বাহাত্তরের সংবিধানের চার মুলনিতির পূর্ন বাস্থবায়ন ও সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিরোধের দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট