1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

ঠাকুরগাঁওয়ে বিচার বিভাগের ফুটবল ম্যাচ উপলক্ষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রস্তুতিমূলক খেলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২৫ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রমি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রথম বারের মত বিচার বিভাগের বিজ্ঞ বিচারক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। মূলত “জেলা জজ আদালত” বনাম “জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত” টিমের মধ্যে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ১৮ ফেব্রুয়ারি । এ খেলায় জয়লাভ কারী টিম অর্জন করবেন একটি মূল্যবান ট্রফি। এরই ধারাবাহিকতায় ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার খুব সকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে দেখা যায়, “জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত” টিমের খেলোয়াড়গণ প্রস্তুতিমূলক খেলায় অংশগ্রহন করছেন। সেখানে চোখে পরে বিরল এক ঘটনা, যেখানে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারকগণ আদালতের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে ফুটবল খেলছেন। বিষয়টি দেখে অনেকেই সেখানে দাড়িয়ে খেলা উপভোগ করেন। ফুটবল ও ঠাকুরগাঁও আদালত সংশ্লিষ্ট ইতিহাসে বিরল এ ঘটনার সাক্ষী হয় কয়েকশ মানুষজন।
সে খানে লক্ষ্য করা যায় খেলোয়াড়দের ২টি অংশে বিভক্ত করে ২টি টিম বানিয়ে প্রস্তুতিমূলক খেলা চলছে। খেলায় আদালতের কর্মকর্তা-কর্মচারীদের সাথে বল নিয়ে গোল করার প্রচেষ্টায় রয়েছেন ঠাকুরগাঁও বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার। বল আদান-প্রদান করছেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস. রমেশ কুমার ডাগা ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আরিফুল ইসলাম। একই সাথে দেখা যায় একটি গোল বারে কিপারের দায়িত্বে রয়েছেন বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: আলাউদ্দীন। অপর টিমের গোলবার সামলাতে দেখা যায় বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুর রহমানকে।
ঠাকুরগাঁও আদালতের বিজ্ঞ বিচারক ও আদালতের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যকার প্রস্তুতিমূলক খেলা প্রত্যক্ষ করেন কয়েকশ মানুষজন। তারা খেলাটিকে ফুটবলের সৌন্দর্য ও সকলের জন্য অনুপ্রেরনা উল্লেখ করে মন্তব্য করেন। আগামী ১৮ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও “জেলা জজ আদালত” বনাম “জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত” টিমের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি ভেন্যু নির্ধারিত হওয়ার পর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট