1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

ঠাকুরগাঁওয়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, ইউপি সদস্যের বাবাসহ ৭ জন আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২৪ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীতে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও চাঁদাদাবীর মামলায় ইউপি সদস্যের বাবা সহ ৭ জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার ১০ ফেব্রুয়ারি দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়, বলে জানান, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একে এম আতিকুর রহমান। জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলা ভূল্লী থানার ৫ নং- বালিয়া ইউনিয়নের কিসামত শুখানপুকুরী গ্রামের মৃত অমিক্ষা বর্মন এর ছেলে শৈলেন্দ্র নাথ রায় (৫২) দীর্ঘদিন থেকে ৮৮ শতক জমি ভোগদখল করে আসতেছেন। ১০ ফেব্রুয়ারি
শুক্রবার সকালে আসামিরা জোর পূর্বক দখল করতে যায়, এবং ৩ লক্ষ টাকা চাঁদা দাবি করে এ সময় চাঁদা না দিতে পারায়। শৈলেন্দ্র নাথ এর ছেলে ও ভাতিজাকে মারপিট করে এবং ভয়ভীতি প্রদান করে। পরে শৈলেন্দ্র নাথ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১২ জনকে আসামী করে ভূল্লী থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আসামিদের আটক করেন। আটককৃতরা হলেন:- বালিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলমগীর হোসেন (গয়া) এর বাবা আহসান হাবীব (৬৫), স্থানীয় কিসামত শুখানপুকুরীর বাসিন্দা মৃত কালঠু বর্মন এর ছেলে অমল চন্দ্র বর্মন (৪২), মৃত সুধির চন্দ্র বর্মন এর ছেলে দিপক চন্দ্র বর্মন (২৬), মৃত রাম বাবু এর ছেলে মহেন্দ্র নাথ বর্মন (৬৫), মৃত কালঠু রাম বর্মন এর ছেলে মোটাই চন্দ্র বর্মন (৪২), মৃত জতিন্দ্র নাথ বর্মন এর ছেলে পবিত্র রায় (৩৫), জতিন্দ্র নাথ বর্মন এর ছেলে স্বপন চন্দ্র রায় (২৮)। মামলার বরাতে ওসি একেএম আতিকুর রহমান আতিক বলেন, ১০ ফেব্রুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কিসামত শুখানপুকুরী গ্রামে আটককৃত ৭ জন সহ অজ্ঞাত আরও ১০-১২ জনের একদল লোক শৈলেন্দ্র নাথ রায় এর ৮৮ শতক জমি জোরপূর্বক দখল করতে যায়। এ সময় তারা জোরপূর্বক ভাবে ঐ জমিতে ঘর নির্মাণের চেষ্টা করে। ঐ সময় মামলার বাদী জমি দখল করতে বাঁধা দিলে তারা বাদীর কাছে ৩ লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে তারা মামলার বাদী শৈলেন্দ্র নাথ ও তার ছেলে এবং ভাতিজাকে মারপিট করে এবং ভয়ভীতি দেখায়।
এ সময় বাদি থানায় হাজির হয়ে মামলা করলে অভিযান চালিয়ে ইউপি সদস্যের বাবা সহ ৭ জনকে আটক করে পুলিশ। ওসি একেএম আতিকুর রহমান আতিক বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরপর মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট