1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

নওগাঁয় স্কুল ছাত্রীদের মারধোর ও লাঞ্চিত করার প্রতিবাদে মানবন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩২ বার পড়া হয়েছে

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলায় শিক্ষক ও ছাত্রীদের মারধোর এবং লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২টায় উপজেলার পরানপুর ইউনিয়নের চক-কেশব নিম্ন মাধ্যমিক আদর্শ বালিকা বিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। শিক্ষক শিক্ষার্থী এবং এলাকাবাসীর ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়। মানবন্ধনে স্কুলটির প্রধান শিক্ষক দাউদ খান, সমাজ-বিজ্ঞানের শিক্ষক আব্দুল মতিন, সহকারী শিক্ষক আব্দুর রহমানসহ বিদ্যালয়টির ভুক্তভুগি শিক্ষার্থী ও অভিভাবকরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন – গত ০৯ ফেব্রুয়ারি সাড়ে বারোটার দিকে স্কুলটির বহিস্কৃত শিক্ষক মোজাফফর হোসেনের নেতৃত্বে চক-কেশব এলাকার বাসিন্দা মঞ্জুরুল ইসলাম, জামাল উদ্দিন , আসমা খাতুন, আব্দুর রহিমসহ অজ্ঞাত ০৮ থেকে ১০ জন ব্যাক্তি বিদ্যালয় চলাকালীন সময়ে শ্রেনী কক্ষে প্রবেশ করে শিক্ষক ও অভিভাবকদের অকথ্য ভাষায় গালি-গালাজ করেন। এক পর্যায়ে ছাত্রীরা এর প্রতিবাদ করলে শিক্ষক এবং ছাত্রীদের উপর হামলা ও লাঞ্চিত করে। এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রধান শিক্ষক দাউদ খান বলেন – ঘটনার দিন শুধু শিক্ষার্থীদের উপর নির্যাতনই নয়, স্কুলের অফিস কক্ষে প্রবেশ করে প্রয়োজনীয় নথী পত্র নষ্ট করে এবং কিছু জরুরী কাগজ সাথে নিয়ে যায়। তিনি আরও বলেন এই ঘটনার পর থেকে ছাত্রীরা আতংকে আছে। স্কুলে আসতে ভয় পাচ্ছে। আমরা শিক্ষার্থীদের আশ্বাস দিয়ে পাঠদান কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দ্রুত এই ঘটনার বিচার ও শাস্তি দাবি করছি।

এদিকে ভুক্তভুগী এক শিক্ষার্থী জানান- সেই দিন স্কুলে আমরা ক্লাস করছিলাম। হঠাত বহিরাগত কিছু লোক এসে শ্রেনী কক্ষে শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্য করে গালি-গালাজ শুরু করলে আমরা তার প্রতিবাদ জানায়। এমন সময় হামলাকারীরা আমাদের ছাত্রীদের মারধোর ও লাঞ্চিত করে। এখন আমরা এর ভয়ে স্কুলে যেতে সাহস পাচ্ছি না। এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সঠিক বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট