1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে পহেলা বৈশাখ শুভ নববর্ষ উদযাপন নিয়ামতপুরে দর্শনার্থীর ভিড়ে মুখরিত ঘুঘুডাঙ্গা তালসড়ক নিয়ামতপুরে আলোর দিশারী সংগঠনের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে দায়িত্ব পালন করছে পুলিশ : আইজিপি নওগাঁর পত্নীতলা উপজেলার মধইল বাজারে জমে উঠেছে ঈদের কেনাকাটা কেন্দুয়ায় তিন জুয়াড়ি গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে শেখ কামাল আন্ত: স্কুল-মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেখ কামাল আন্ত: স্কুল-মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা (জেলা পর্যায়) উদ্বোধন করা হয়। ১৫ ফেব্রুয়ারি বুধবার শহীদ মোহাম্মদ আলী ষ্টেডিয়ামে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি । বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা প্রশাসন এবং ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি , বিশেষ অতিথি ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সহ -সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ, ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু প্রমুখ।
এ্যাথলেটিকস প্রতিযোগিতায় দিনব্যাপী ৩২টি ইভেন্টে ঠাকুরগাঁও জেলার ৫টি উপজেলার মোট ৪৯০ জন প্রতিযোগি অংশ নেন। অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তা, ৫টি উপজেলার ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তি ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারীগণ উপস্থিত ছিলেন। বিকেলে অংশগ্রহনকারী ও বিজয়ী প্রতিযোগিদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট