1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের চাপায় চালক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২১১ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও জেলায় মাহেন্দ্র ট্রাক্টর উল্টে চাপা পরে সারোয়ার হোসেন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়। ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান আঠারোকালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাক্টরে তার পিতা ইদ্রিস আলী থাকলেও তিনি প্রাণে বেঁচে যান। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত সারোয়ার হোসেন একজন মাহিন্দ্র ট্রাক্টর চালক। ঐ দিন তার পিতাকে গাড়িতে চড়িয়ে চিলারং ইউনিয়নের বারোকালী নামক স্থানে হাল দিতে যান। এ সময় ট্রাক্টরটি ক্ষেত থেকে রাস্তায় উঠানোর সময় উল্টে গিয়ে সারোয়ার হোনেন চাপা পরে মারা যান।
ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউপি চেয়ারম্যান মো: ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সারোয়ার হোসেন ও তার পিতা ইদ্রিস আলী ট্রাক্টর নিয়ে দিনভর আমাদের পাশ্ববর্তী এলাকায় হাল চাষ করেন। পরে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি পাশ্ববর্তী রায়পুর ইউনিয়নের দেহন গ্রামে।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন বলেন, এ ব্যাপারে সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট