1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

রাণীশংকৈল উপজেলার সর্বস্তরের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রফেসর ডক্টর হুমায়ুন কবির

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

মো:সুমন আলী:
ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রাণীশংকৈল এর কৃতি সন্তান নিঃস্বার্থ মানবসেবায় উৎফুল্ল মানবতার ফেরিওয়ালা প্রফেসর ডক্টর হুমায়ুন কবির। যিনি সর্বদা রানীশংকৈল বাসীর উন্নয়নের কথা চিন্তা করেন।
দক্ষিণ আফ্রিকা থেকে আমাদেরকে ঈদ উপলক্ষে একটি বার্তা জানিয়েছেন। ডক্টর হুমায়ুন কবির বলেন দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে ফিরে আসে ঈদুল ফিতরের সুন্দর মুহূর্ত। এই এক মাস সিয়াম সাধনায় আমরা যে সংযম ও ত্যাগের শিক্ষা লাভ করেছি তা যেন আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে ।

তিনি আরো বলেন ঈদুল ফিতর মানেই আনন্দ। আসুন ঈদুল ফিতরের আনন্দ সবাই ভাগাভাগি করে নিই। আসুন, ইসলামের চিরায়ত
শিক্ষায় ধনী-গরিব ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নিয়ে যাই। ধর্মীয় বিধি-বিধান মেনে আমাদের যাকাত ও ফিতরা আদায় করি। সকল হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পরের পাশে দাঁড়াই।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে সকলের সাথে ভালোমন্দ, সুখ-দুঃখ সকলের বিভিন্ন রকম সমস্যা সমাধানের বিষয়ে সমাজের বিত্তবান মানুষের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। যে যার অবস্থান থেকে ঈদুল ফিতরের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত থাকুন।

অসাম্প্রদায়িক চেতনার আহ্বান জানিয়ে প্রফেসর ডক্টর হুমায়ুন কবির বলেন, আসুন ঐক্যবদ্ধ হয়ে একসাথে নিজ এলাকার উন্নয়নে কাজ করি। অন্যন্য ধর্মের মানুষের প্রতি শ্রদ্ধাশীল হই। মানবিক সমাজ গঠনে সবাই এগিয়ে আসি। মহান আল্লাহ আপনাদের সকল স্বপ্ন পূরণ করুন । সবাই সুস্থ থাকুন । বন্ধু-বান্ধব-আত্মীয়-স্বজনসবাইকে নিয়ে ভাল থাকুন। সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে আপনাদের সকলের প্রতি ঈদ মোবারক। আমি প্রফেসর ডক্টর হুমায়ুন কবির বিশ্বের যেখানে থাকি না কেন সব সময় মনে করবেন আপনাদের পাশেই আছি আপনাদের সেবায় নিয়োজিত আছি তাই সকল দেশবাসীকে জানাই ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট