1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

ছিনতাইয়ের শিকার জাপানি নাগরিকের মালামাল উদ্ধারসহ গ্রেফতার ৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ২১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
রাজধানীর রায়েরবাজার বধ্যভূমি স্মৃতিসৌধ সংলগ্ন কবরস্থান এলাকায় জাপানি নাগরেকের মালামাল ছিনতায়ের ঘটনায় মালামাল উদ্ধার ও ৩ জনকে গ্রেফতার করেছে ডিএমপির মোহাম্মদপুর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে মোঃ খায়রুল ইসলাম স্বপন, জিহাদুল ইসলাম মামুন ও মোঃ আবু রাসেল প্রত্যয়।

শুক্রবার বিকাল ৫টায় ডিসি তেজগাঁও বিভাগের কার্যালয়ে এ বিষয়ে বিস্তারিত জানান তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এইচ এম আজিমুল হক পিপিএম-সেবা।

তিনি বলেন, গত ২৪ এপ্রিল রাজধানীর রায়েরবাজার বধ্যভূমি স্মৃতিসৌধ সংলগ্ন কবরস্থানে দুই জাপানি নাগরিক ঘুরতে এসে ছিনতাইকারীর কবলে পড়েন। তাদের অভিযোগের ভিত্তিতে গত ২৫ এপ্রিল মোহাম্মদপুর থানায় একটি মামলা রুজু করা হয়। মামলাটি তদন্তকালে বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের সনাক্ত করা হয়। পরে মোহাম্মদপুর থানার একটি টিম গতকাল মোহাম্মদপুর থানার বোটঘাট এলাকায় অভিযান চালিয়ে মোঃ খায়রুল ইসলাম স্বপনকে গ্রেফতার করা হয়। মোহাম্মদপুর থানার অপর একটি টিম চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানা এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত জিহাদুল ইসলাম মামুন ও মোঃ আবু রাসেল প্রত্যয়কে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে জাপানি নাগরিকের পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স, হেলথ কার্ড, ২টি ক্রেডিট কার্ড, ১টি পাসপোর্ট, ১টি আইফোন, ৩০ হাজার জাপানি ইয়েন, ১টি পোর্টেবর হটস্পট ও ১টি ব্লটুথ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত জিহাদুল ইসলাম মামুন ও মোঃ আবু রাসেল প্রত্যয় ছিনতাইকৃত ৯০ হাজার ইয়েন ও অন্যান্য মালামালসহ কক্সবাজার চলে যায়। সেখানে যাওয়ার পর তারা কিছু ইয়েন খরচ করেন। কক্সবাজার ভ্রমণ শেষে সীতাকুন্ডে পৌঁছলে সেখান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আবু রাসেল প্রত্যয়ের নামে দ্রুত বিচার আইনে ৩টি মামলা রয়েছে। ঘটনায় জড়িত তাদের সহযোগীদের গ্রেফতার ও লুণ্ঠিত বাকি মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট