1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে বরিশাল জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১ মে, ২০২৩
  • ১৭৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল জেলা পুলিশ এর বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়। উক্ত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুল আহসান, বিপিএম (বার), অতিরিক্ত আইজি (প্রশাসন), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা ও তার সহধর্মীনী জনাব মুনমুন আহসান, সহ সভানেত্রী, পুনাক, কেন্দীয় কমিটি।

প্রধান অতিথি বরিশাল জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত ক্রীড়া প্যারেডে অংশগ্রহণ করার মধ্য দিয়ে ক্রীড়া সালাম গ্রহণ এবং বেলুন উড়িয়ে বরিশাল জেলা পুলিশ এর বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ শুভ উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এসএম আক্তারুজ্জামান, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল এবং জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার), পুলিশ কমিশনার, বিএমপি, বরিশাল।
ক্রীড়া প্রতিযোগিতায় পুরুষ, নারী ও শিশুদের দৌড়, পুলিশ পরিদর্শকদের ধীরে মোটরসাইকেল চালানো, হার্ডেল রেস, নারীদের হাড়িভাঙ্গা, নারীদের মিউজিক্যাল চেয়ার, বেলুন ফুটানোসহ বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বরিশাল রেঞ্জ পুলিশের সমন্বয়ে গঠিত একটি চৌকশ পুলিশ দল CRT Team কর্তৃক আন আর্মড কমবেট এবং জঙ্গি দমন সংক্রান্তে মহড়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্যবৃন্দ, সরকারি ও বেসরকারি দপ্তরের প্রধানগণ, কর্মকর্তাবৃন্দ, পুলিশ কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ওয়াহিদুল ইসলাম বিপিএম, পুলিশ সুপার, বরিশাল।
পরবর্তীতে রাত ০৮.০০ ঘটিকায় বরিশাল জেলা পুলিশ লাইন্স-এ জাতীয় ও স্থানীয় শিল্পী এবং পুলিশ সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট