1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

কেন্দুয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো পেলো সরকারি সহায়তা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১ মে, ২০২৩
  • ২৪৪ বার পড়া হয়েছে

কোহিনূর আলম,
কেন্দুয়া (নেত্রকোনা)প্রতিনিধিঃ
অদ্য-১ মে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ১৪ নং মোজাফরপুর ইউনিয়নের চৌকিধরা নয়াপাড়া ও পাছ হারুলিয়া গ্রামে ভয়াবহ পৃথক দুটি অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা ও ঢেউ টিন প্রদান করে উপজেলা প্রশাসন।
কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালাল জেলা প্রশাসন কর্তৃক বরাদ্দকৃত ঢেউটিন ও নগদ অর্থ ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারের মধ্যে বিতরণ করেন।
এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আজিজুর রহমান ও ১৪ নং মোজাফরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ জাকির আলম ভূইয়া উপস্থিত ছিলেন।
পিআইও আজিজুর রহমান বলেন, চৌকিধরা নয়াপাড়া গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রত্যককে ২ বাণ্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা এবং হারুলিয়া গ্রামের পরিবারগুলোর প্রত্যককে ৭ হাজার করে টাকা সহায়তা প্রদান করা হয়েছে।
উল্লেখ্য গত ২ এপ্রিল দুপুরে চৌকিধরা নয়াপাড়া গ্রামে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৪টি পরিবারের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায় এবং গত ৫ এপ্রিল গভীর রাতে একই ইউনিয়নের পাছ হারুলিয়া গ্রামে বিভীষিকাময় অগ্নিকাণ্ডের ঘটনায় ৬টি পরিবারের বসতঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ভস্মিভূত হয়। এর ফলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মানবেতর জীবনযাপন করে আসছিলো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট