1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

কেন্দুয়ায় শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে যুবকসহ তিনজনের বিরুদ্ধে মামলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৭ মে, ২০২৩
  • ২০০ বার পড়া হয়েছে

কেন্দুয়া প্রতিনিধিঃ
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ৪ বছর বয়সী এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে ২০ বছর বয়সী এক যুবকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
রবিবার (৭ মে) দুপুরে ধর্ষণের শিকার ওই শিশুটির মা বাদী হয়ে কেন্দুয়া থানায় এ মামলাটি দায়ের করেন।
এছাড়া ধর্ষণের শিকার ওই শিশুটিকে তার ডাক্তারি পরীক্ষা নিরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
কেন্দুয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি-তদন্ত) আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, এ ঘটনায় শহীদুল্লাহ, তার বাবা হাবুল বেপারী ও মা শহিদা আক্তারকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।তাদের গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।
পুলিশ, ধর্ষণের শিকার শিশুটির পরিবার ও স্থানীয় বাসিন্দাদের বরাতে জানা গেছে, উপজেলার নওপাড়া ইউনিয়নের মাইজকান্দি গ্রামের হাবুল বেপারীর ছেলে শহীদুল্লাহ গত শনিবার (৬ মে) সকাল ১০টার দিকে একই গ্রামের ওই কন্যাশিশুটিকে বাড়ির পাশে একা পেয়ে ডেকে নিয়ে স্থানীয় একটি দোকানঘরে নিয়ে যায়। তারপর সেখানে শিশুটিকে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে তার কোলে বসিয়ে চেপে ধরে তাকে ধর্ষণ করতে থাকে। এ সময় চিৎকার শুনে শিশুটির মা এগিয়ে গেলে ওই যুবক পালিয়ে যায়। তবে ঘটনাটি ধাপাচাপা দিতে ওইদিন দিনভর স্থানীয়দের প্রচেষ্টা চলে। এমনকি বিষয়টি জানাজানি না করার জন্য শিশুটির মা-বাবাকে হুমকিও দেয় শহীদুল্লাহ ও তার পরিবার। একপর্যায়ে শিশুটির পরিবার থানাপুলিশের দ্বারস্থ হলে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট