1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

কুড়িগ্রামে দিনব্যাপী জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার অসহায় মানুষের মাঝে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান করেছে পুলিশ। রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আব্দুল আলীম মাহমুদ বিপিএম দিকনির্দেশনায় কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে ও দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুরের সহোযোগিতায় দিনব্যাপী কুড়িগ্রাম জেলায় এ চক্ষু শিবিরের আয়োজন করে।
সোমবার দিনব্যাপী কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে বিনামূল্যে চোখে ছানি রোগীদের ছানি অপারেশনের লক্ষ্যে চক্ষু সেবা প্রদান করা হয়েছে।
এসময় চক্ষু শিবিরে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস)মোঃসাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম জেলা পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মোঃ আখতারুজ্জামান, দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুরের পরিচাচালক একেএম ফিরোজ আলম সাইফুল, লজিস্টিক অ্যান্ড হসপিটালিটি অফিসার মাসুক মেহবুব প্রমুখ।

দিনব্যাপী এই চক্ষু শিবিরে কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলার ১৪৪ জন নাগরিকের চোখের চিকিৎসা সেবা প্রদান করা হয়। যার মধ্যে ৩২ জন ছানি রোগীকে শনাক্ত করে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয় বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য।।
এ ব্যাপারে কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, কুড়িগ্রাম জেলায় নাগরিক সেবা নিশ্চিত এর পাশাপাশি অসহায় ও দুস্থ মানুষের চোখের সেবা নিশ্চিত করতে এই চক্ষু সেবা আয়োজন করা হয়েছে। কুড়িগ্রামের মানুষের পাশে মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট