1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

আগে শেখ হাসিনার পতন,পরে জাতীয় নির্বাচন’ অতঃপর বহিষ্কৃত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৩০৯ বার পড়া হয়েছে

কোহিনূর আলম
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার কেন্দুয়ার পাইকুড়া ইউপির মজলিসপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সর্বসম্মতিক্রমে সহকারী প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।
বুধবার (২৩ মে) সরেজমিনে মজলিসপুর উচ্চ বিদ্যালয়ে গেলে কথা হয় প্রধান শিক্ষক রতন চন্দ্র দেবনাথ ও ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুর রহমান আরজুর সাথে।
এ বিষয়ে প্রধান শিক্ষক রতন চন্দ্র দেবনাথ বলেন,গত ২১/০৫/২০২৩ ইং তারিখে সহকারী প্রধান শিক্ষক মো.মিজানুর রহমান তার ফেইসবুক আইডিতে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সাময়িকভাবে বহিষ্কার করা হয়।কেননা পেশাগত দায়িত্বের বাইরে তিনি ওমন মন্তব্য করতে পারেন না।২২/০৫/২০২৩ ইং তারিখে সারাদিনব্যাপী বৃষ্টি থকার কারণে ২৩/০৫/২০২৩ ইং তারিখে বিদ্যালয়ের সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটির সর্বসম্মতিক্রমে আমরা তাকে বহিষ্কার করি। আগামী ২৪/০৫/২০২৩ ইং তারিখে আনুষ্ঠানিকভবে মো. মিজানুর রহমানকে চিঠি ইস্যু করা হবে।
মজলিসপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুর রহমান আরজু জানান, রেজুলেশন করে সাময়িকভাবে আমরা তার ঔদ্ধত্য কর্মের জন্যে বহিষ্কার করেছি।বিষয়টি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।এবং কেন্দুয়া -আটপাড়া’র অভিভাবক এমপি মহোদয়ও জানেন।মো. মিজানুর রহমানকে স্থায়ীভাবে বহিষ্কারের ব্যাপারে সিদ্ধান্ত দেবেন মাধ্যমিক শিক্ষা অফিস।
বহিস্কৃত মো. মিজানুর রহমানের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান,’ আগে শেখ হাসিনার পতন,পরে জাতীয় নির্বাচন ‘ এমন স্ট্যাটাস দেয়া তার ভুল হয়েছে।তিনি আরো জানান,বহিষ্কার বিষয়ে আমি জানি না। কেননা, এখনো পর্যন্ত কোন চিঠি পাইনি।
এ বিষয়ে কেন্দুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল আলমের মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয় নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট