1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিনত করতে প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে চলেছেন–রমেশ চন্দ্র সেন এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, বাংলাদেশকে উন্নয়ণশীল দেশে পরিনত করতে নিরলসভাবে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এদেশটাকে উন্নত করার জন্য বিভিন্ন দেশে যাচ্ছেন। যে সকল জিনিস আমাদের দেশে নেই সে সকল জিনিস নিয়ে আসছেন। মানুষের জীবন মান উন্নয়নে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করে চলেছেন। তিনি ২৫ মে বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ হলরুমে ২৩-২৪ অর্থবছরের বাজেট অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন,তিনি বলেন, দেশকে উন্নত করতে হলে দেশের মর্যাদা রাখতে হবে। দেশে যারা কাজ করছে তাদের সহযোগিতা করতে হবে। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করবেন এবং যে সমস্ত কাজ এখনও হয়নি সেগুলো করার চেষ্টা করবো। দিবা রাত্রি চেষ্টা করছি দেশের জন্য। এদেশের উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমাদের কাজ হলো মানুষের সেবা করা। কেউ যাতে করে কারও ক্ষতি না করে সেদিকে লক্ষ্য রাখা। আগামী জানুয়ারিতে হয়তো জাতীয় নির্বাচন হবে। এবারের নির্বাচন অত্যন্ত পরিচ্ছন্ন হবে। যাতে কেউ কোন সমস্যা সৃষ্টি করতে পারবে না মনে হয়। ঠাকুরগাঁওয়ে আশাতীত উন্নয়ন হয়েছে। ১শ বেড থেকে ২৫০ শর্যায় উন্নীত করা হয়েছে। আমাদের ঠাকুরগাঁও উপজেলা অনেক পুরাতন উপজেলা। আমাদের এ অঞ্চলের মানুষ অত্যন্ত সৎ, সচেতন এবং ঠান্ডা মাথায় ভোট দেন। স্কুল-কলেজের ভবন নির্মান করা হয়েছে। হাসপাতালে প্রতিদিন ৭শ থেকে ৮শ মানুষ চিকিৎসা সেবা নিচ্ছেন। অজ্ঞান পার্টির যদি আপনারা না বলতে পারেন তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ঠাকুরগাঁও সদর উপজেলা যে কাজগুলি বর্তমান সরকার করেছে সেটা অত্যন্ত দেখার মত। আমাদের ঠাকুরগাঁও সদর উপজেলা হয়েছে আলোকিত ঠাকুরগাঁও। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ সরকার দিয়েছে। প্রতি ঘরে ঘরে নলকূপ দেওয়া হচ্ছে। আমাদের কাজই হচ্ছে মানুষকে দেওয়া। আমরা নেইনা। আমরা শুধু দেই। সরকারী বরাদ্দ সুষ্ঠভাবে বন্টন করার চেষ্টা করি। তিনি আরও বলেন, কাজ করতে গেলে ভুল-ত্রুটি হতে পারে। মানুষের কল্যানে করা করতে হবে। সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আমরা সকলে কাজ করছি। দীর্ঘ ২০ বছর ধরে যেভাবে আমরা উৎপাদন বাড়িয়েছি, ৫ থেকে ৬ গুন বাড়িয়েছি। কোটি কোটি মেট্রিক টন ধান উৎপাদন হয়েছে। ধানের দাম পাচ্ছি, ভুট্টার দাম পাচ্ছি, এটাই আমাদের গর্ব। যারা চাকুরীজীবী তাদের হয়তো কিছুটা কষ্ট রয়েছে। সরকার প্রতৌকটি ক্ষেত্রে উন্নয়ন করেছে। পাটের আশ তৈরী করতে হবে। পাটের কাপড় তৈরী করা হচ্ছে। আমাদের কাপড়ের অভাব নেই। যেগুলো বিদেশ থেকে আনতে হয় সেগুলোর ব্যাপারে আমরা নিজেরা কিছুটা সচেতন হলে সমস্যা অনেকটা সমাধান হবে।
ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটোর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি বাংলাদেশ আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, বিশেষ অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী প্রমুখ। বাজেট অধিবেশনে ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। বাজেট উপস্থাপন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান। এ সময় ২৩-২৪ অর্থ বছরের জন্য ৩ কোটি ৯৯ লাখ ৯৮ হাজার ৫৫০ টাকা প্রাপ্ত আয় ও ব্যয় ধরে নতুন বাজেট ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট