1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে বন্যা পরিস্থিতি অবনতি সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা নিয়ামতপুরে কারিতাসের উদ্যোগে জিও, এনজিও কর্মকর্তাদের সাথে নেটওয়ার্কিং লবিং সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে ধুমপান ও তামাক বিরোধী প্রশিক্ষণ নওগাঁর নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ নিয়ামতপুরে মোবাইল ব্যাংকিং সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাহুবলে হত্যাসহ একাধিক মামলার আসামি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল হক নওগাঁর নিয়ামতপুরে ডিবির অভিযানে ১শ ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২ নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

জাতীয় ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা ভার্ড বাংলাদেশের উদ্যােগে-ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩ জুন, ২০২৩
  • ২৯৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত জাতীয় ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্হা ভার্ড বাংলাদেশের উদ্যােগে অসহায় দুস্থ ও নিম্ন আয়ের রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করেছে সংস্থাটি।
শনিবার ৩ জুন ভার্ড বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয় কেরানীগঞ্জের সোনার বাংলা আবাসিক প্রকল্পে এই ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ ফজলুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভার্ড বাংলাদেশের উপদেষ্টা কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল ইসলাম (কামু)। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজ জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান, আশিকুর রহমান (লিটন)। উপস্থিত ছিলেন তাজ জেনারেল হাসপাতালের ম্যানেজমেন্ট এন্ড মার্কেটিং হেড ফারহানা আফরোজ লিজা, হাসপাতাল ইনচার্জ মনিরুল ইসলাম। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভার্ড বাংলাদেশের চেয়ারম্যান মাহ্বুব আলম আব্বাসী। ফ্রি মেডিকেল ক্যাম্প টি পরিচালনা করেন ভার্ড বাংলাদেশের মহাসচিব শহিদুল ইসলাম শাহেদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান আলমগীর মন্ডল। সার্বিক তত্বাবধায়ন করেন ভার্ড বাংলাদেশের নির্বাহী চেয়ারম্যান এম, এস, এ রেজা। এসময় উপস্থিত থেকে সার্বিক ভাবে সহযোগিতা করেন ভার্ড বাংলাদেশের ভাইস চেয়ারম্যান মোঃ আশিক মন্ডল, যুগ্ম সম্পাদক রাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাসান ও সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজ (আপন)। ফ্রী মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধনের সময় ভার্ড বাংলাদেশের চেয়ারম্যান মাহবুব আলম আব্বাসী বলেন, ভার্ড বাংলাদেশ সাধারণ মানুষ সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ে তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছে শিক্ষা ব্যবস্থা থেকে শুরু করে শিক্ষাবৃত্তি, ভূমিহীনদের গৃহ নির্মাণ,বেকরত্ব দূরীকরণে প্রশিক্ষণের মাধ্যমে আত্মকর্ম সংস্থানের ব্যবস্থা করা ছাড়াও মানবাধিকার সুরক্ষা ও মানবাধিকার উন্নয়নে কাজ করছে ভার্ড বাংলাদেশ। আমাদের এই উদ্যােগ শুধু ঢাকার মধ্যে সীমাবদ্ধ থাকবে না সমগ্র বাংলাদেশে প্রতিটা জেলা উপজেলায় এ ধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি। এসময় ভার্ড বাংলাদেশের নির্বাহী চেয়ারম্যান এম, এস, এ রেজা বলেন প্রান্তিক জনগোষ্ঠী ও সুবিধাবঞ্চিত জনসাধারণের সকল ধরনের সুযোগ সুবিধা পৌঁছে দিবে ভার্ড বাংলাদেশ সে লক্ষ্য আমরা কাজ করে যাচ্ছি আগামী দিনেও আমাদের সকল কার্যক্রম অব্যাহত থাকবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হাজী ফজলুল হক বলেন ভার্ড বাংলাদেশের এ ধরনের উদ্যোগে আমি মুগ্ধ। এসময় তিনি সকল শ্রেণী পেশার মানুষ কে ভার্ড বাংলাদেশের পাশে থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট