1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

তালতলীতে জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৭৩৮ বার পড়া হয়েছে

তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার তালতলীতে নিবন্ধিত জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ করা হয়েছে। বুধবার ৭ জুন উপজেলা পরিষদের মুজিব চত্বরের সামনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প এর আওতায় উপজেলা মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থানের উপকরণ হিসেবে বৈধ জাল বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ করেন তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত অলানোয়ার তুমপা, উপজেলা মৎস্য কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব হালিম সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, সোনাকাটা ইউনিয়ন চেয়ারম্যান ইউনুস ফরাজী প্রমুখ।
ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প এর আওতায় উপজেলার সোনাকাটা ইউনিয়নের সুবিধাভোগী ৩ জন করে দল তৈরি করে ৭৮ জনকে ২৬ টি বৈধ জাল দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট