1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

মহাত্মা গান্ধী এ্যাওয়ার্ডে ভূষিত হলেন নওগাঁর পত্নীতলা উপজেলার কৃতি সন্তান শামসুল হক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ২৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
ভারত বাংলাদেশ মৈত্রী উৎসব ২০২৩ মহাত্মা গান্ধী এ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন নওগাঁর পত্নীতলা উপজেলার কৃতি সন্তান পত্নীতলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক ও সফল সাধারণ সম্পাদক ও বর্তমান পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর বিষয়ক সম্পাদক, সামসুল হক।
৭ জুন কলকাতার জোড়াসাঁকো ঠাকুর বাড়ি রবীন্দ্রমঞ্চে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ভারতবর্ষের মানবাধিকার’র প্রেসিডেন্ট পিকে সেঠী,কবি কাজী নজরুল ইসলাম এর নাতনী কাজী নুপুর সহ কলকাতা মানবাধিকার বিশিষ্ট ব্যক্তিবর্গগণ। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বিভিন্ন গুণিজন কে এই সম্মাননা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের কৃতি সন্তান শামসুল হক তার বক্তৃতায় বলেন, আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের বাংলাদেশের হয়ে এরকম সুন্দর একটি আয়োজনে তিনি অংশগ্রহণ করতে পেরে এবং পদক টি গ্রহণ করতে পেরে, এসময় তিনি বলেন আজকে সমাজ সেবার জন্য আমাকে যে সম্মানে ভূষিত করা হয়েছে আমি যেনো এটা ধরে রাখতে পারি সারাজীবন সাধারণ মানুষের জন্য সমাজের জন্য কাজ করে যেতে পারি। সামসুল হকের এই মহতি কাজের জন্য যে সম্মানে ভূষিত হয়েছেন পত্নীতলা উপজেলার আপামর জনতা তাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং এভাবে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার আহবান জানিয়েছেন পত্নীতলা উপজেলার সকলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট