1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে পহেলা বৈশাখ শুভ নববর্ষ উদযাপন নিয়ামতপুরে দর্শনার্থীর ভিড়ে মুখরিত ঘুঘুডাঙ্গা তালসড়ক নিয়ামতপুরে আলোর দিশারী সংগঠনের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষার গুনগতমান উন্নয়ন শীর্ষক আলোচনা সভা নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ জাতীয় ঈদগাহে থাকবে পাঁচ স্তরের নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে দায়িত্ব পালন করছে পুলিশ : আইজিপি নওগাঁর পত্নীতলা উপজেলার মধইল বাজারে জমে উঠেছে ঈদের কেনাকাটা কেন্দুয়ায় তিন জুয়াড়ি গ্রেফতার

মানুষের ভালোবাসাই আমার প্রাপ্তি : এ্যাডভোকেট আব্দুল মতিন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩
  • ২৩০ বার পড়া হয়েছে

কোহিনূর আলম কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনা ৩- (কেন্দুয়া- আটপাড়া) নির্বাচনী এলাকায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী (এডভোকেট) আব্দুল মতিন অবিরাম জনসংযোগ করে যাচ্ছেন।
জনসংযোগ ও পথ সভায় এডভোকেট আব্দুল মতিন বলেন, আমি নিরলসভাবে নৌকা ও আওয়ামী লীগের সভানেত্রীর জন্যে কাজ করে যাচ্ছি ।নৌকার মনোনয়ন পাবো কি পাবো না সেটা বড় কথা নয়। মানুষের ভালোবাসাই আমার প্রাপ্তি।
মনোনয়ন যেই পাক সেই যেনো জয় লাভ করে। আমি সেই লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষের দোয়া ও সহযোগিতা চাচ্ছি। কেননা, আমি বিশ্বাস করি, কোন পরিশ্রমই বৃথা যায় না।
ইতোমধ্যে তিনি ১৯৯১ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত প্রতিটি জাতীয় নির্বাচনে কেন্দুয়া-আটপাড়ায় নির্বাচনী প্রচারে অংশ গ্রহন,ভোট প্রদান সহ বিভিন্ন জনসভায় অংশ গ্রহন করে ব্যাপক সাড়া জাগিয়েছেন।
তারই ধারাবাহিকতায় শনিবার (১০ জুন) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চিরাং ইউনিয়নের চিরাং বাজারে বৃষ্টিকে উপেক্ষা করে নিজে উপস্থিত থেকে আওয়ামী লীগের উন্নয়নের বর্ণনা সম্বলিত লিফলেট বিতরণ ও নৌকার জন্যে সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা প্রার্থনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি ও পাইকুড়া ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির চৌধুরী,উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভুঞা, নওপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, কৃষকলীগের সাবেক সভাপতি আফজালুল হক মুকুলসহ আওয়ামীলীগ,যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের সকল স্তরের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট