1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঘাতক ট্রলির ধাক্কায়,প্রান গেল বাইসাইকেলে থাকা পিতা-পুত্রের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২৭৬ বার পড়া হয়েছে

মোঃ মশিউর রহমান বিপুল
কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইট বোঝাই ট্রলির ধাক্কায় মাসুদ রানা (৯) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছে শিশুটির বাবাও।
আজ রোববার (২৫ জুন) দুপুরে বাই সাইকেলযোগে উপজেলার গঙ্গারহাট থেকে ফুলবাড়ী আসার পথে চাঁদের বাজারে পিছন থেকে আসা শ্যালো ম্যাশিন চালিত ইট বোঝাই ট্রলির চাকা হঠাৎ পাম্পছাড় হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেলে থাকা বা ও ছেলেকে ধাক্কা দিলে বাবা ও ছেলে মারাত্মক আহত হয়, পরের স্থানীয়রা দুইজনকে ফুলবাড়ী উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক ছেলে মাসুদ রানা (৯)কে মৃত ঘোষণা করেন। বাবা একরামুল হক (৪০) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, ঘাতক ট্রলিটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট