1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

কেন্দুয়া পৌরসভার ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২২৩ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার দ্বিতীয় শ্রেণির কেন্দুয়া পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের সংশোধিত বাজেট এবং ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।
আগামী অর্থ বছরে ২৩ কোটি ৮৮ লাখ ৬২ হাজার ৪ শত ৫৮ টাকা ০৮ পয়সা আয় নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ২১ কোটি ৮৭ লাখ ৪০ হাজার ৮ শত ৮৯ টাকা ব্যয় ও স্থিতির পরিমাণ ধরা হয়েছে ২ কোটি ০১ লাখ ২১ হাজার ৫ শত ৬৯ টাকা ০৮ পয়সা।
রবিবার (২৫জুন) সকাল ১১ ঘটিকায় এ উপলক্ষে পৌরসভার প্যানেল মেয়র আবদুল হামিদের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে পৌরসভার হল রুমে দুই বারের নির্বাচিত পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা এ বাজেট ঘোষণা করেন।
এ সময় অবস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,সচেতন নাগরিকবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা আয় ও ব্যয়ের যে সব খাতওয়ারি বাজেট ঘোষণা করেন,খাতগুলোর মধ্যে রয়েছে রাজস্ব,উন্নয়ন সহায়তা তহবিল, মূলধন,আইইউআইডিপি-২,আইইউআইডিপি-৩,পিপিসিসিটিএফ,বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্প, এলজিসিআরআরপি।
পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা পৌরসভার সার্বিক উন্নয়নে সকল মহলের সব রকমের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট