1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

নওগাঁয় মোটরসাইকেল চোরচক্রের ৫ সদস্য ও ৬ মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
নওগাঁয় আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৮টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এদিকে আত্রাই উপজেলায় ১৪ কেজি গাঁজাসহ ৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ডিবি পুলিশে কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার রাণীনগর উপজেলার মিরাপুর এলাকার তাইজুল ইসলামের ছেলে মিস্টার রকি, কুমারপুর এলাকার জিয়াউর রহমানের ছেলে নাজমুল হোসেন, রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া এলাকার আবেশ আলীর ছেলে আমজাদ হোসেন, আবুল কালাম আজাদের ছেলে আব্দুর রাজ্জাক, কোমারপুর এলাকার মফিজ উদ্দিনের ছেলে আবু তাহের।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, সাম্প্রতিক সময়ে জেলার বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরির ঘটনার অভিযোগ পাওয়া যাচ্ছিল। তাই জনগণের জীবনযাপন স্বাভাবিক রাখা এবং সেই সাথে অপরাধ নির্মূল ও অপরাধ নিয়ন্ত্রনে কাজ করছিলেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। হঠাৎ করে গত বুধবার (২১ জুন) রাতে গোপন সংবাদ ভিত্তিতে জানা যায়, জেলার মান্দা উপজেলার ভাঁরশো ইউপি এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের করা হবে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হলে ভাঁরশো ইউপি সামনে থেকে রকি ও নাজমুলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া এলাকা থেকে আমজাদ হোসেন ও আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। এসময়ও আমজাদের হেফাজতে থাকা আরও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে পর তাদের তাদের দেওয়া তথ্যমতে রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের বিক্রয় করা আরও ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং এর সাথে জড়িত আবু তাহেরকে গ্রেফতার করা হয়। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে ও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মান্দা থানায় মামালা দায়ের করা হয়েছে।
আত্রাই উপজেলার নতুন ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার চেকপোস্ট বসিয়ে ১৪ কেজি গাঁজাসহ ৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতার মাদক কারবারিরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ভুঁইয়া এলাকার আছমত আলীর ছেলে জসিম মিয়া, শাহ আলমের ছেলে সেলিম, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার গোপালপুর এলাকার ফুল মিয়ার ছেলে সাদ্দাম হাওলাদার, নওগাঁ সদর উপজেলার সুলতানপুর এরাকার শ্যামল চন্দ্র মহন্তর ছেলে কাজল চন্দ্র মহন্ত, রাজেন চন্দ্র দেবনাথের ছেলে পলাশ চন্দ্র দেবনাথ ও পর-নওগাঁ এলাকার রইচ মন্ডলের ছেলে বজলুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, বৃহস্পতিবার রাতে নাটোরে নলডাঙ্গার দিক থেকে একটি সবুজ রঙের সিএনজি থামিয়ে গ্রেফতারকৃতদের দেহ তল্লাশি করে সাতটি প্যাকেট প্রতিটি প্যাকেটে ২কেজি করে মোট ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আত্রাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও পুলিশ সুপার জানান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট