1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

সবাই মিলে একত্রে ঈদ উদযাপন করবো- ডিএমপি কমিশনার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
মহানগরবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে অনেক পুলিশ সদস্যই ছুটিতে যেতে পারেননি। এটাই পুলিশের সেবা। যে সকল পুলিশ সদস্য দায়িত্ব পালনের জন্য পরিবার-পরিজন ছাড়া ঢাকায় ঈদ করবেন, তাদের সাথে আমরা সবাই মিলে একত্রে ঈদ উদযাপন করবো।
রাজধানীর আব্দুল গনি রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারে প্রটেকশন বিভাগের সদস্যদের সাথে গ্র্যান্ড রোলকলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন।
কমিশনার বলেন, মহানগরবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে অনেক পুলিশ সদস্যই ছুটিতে যেতে পারেননি। এটাই পুলিশের সেবা। যে সকল পুলিশ সদস্য দায়িত্ব পালনের জন্য পরিবার-পরিজন ছাড়া ঢাকায় ঈদ করবেন, তাদের সাথে আমরা একত্রে ঈদ উদযাপন করবো।
প্রটেকশন বিভাগের সদস্যদের উদ্দেশে ডিএমপি কমিশনার বলেন, পুলিশ বিভাগের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ ডিউটি এ বিভাগকে করতে হয়। সকল ভিভিআইপি ও ভিআইপির নিরাপত্তা দিতে হয়। আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার কারণে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি আমরা হই নাই। সামনের দিনগুলোতেও একইভাবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে।
তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশের দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধি করেছেন। পুলিশের জনবল বৃদ্ধি করেছেন। বাংলাদেশ পুলিশ এখন ইউনিফর্ম সার্ভিসের দিক থেকে সবচেয়ে বড় ইউনিট। ইউনিফর্ম আমাদেরকে মর্যাদা দিয়েছে, ক্ষমতা দিয়েছে। আমরা জনগণের সেবক, আমরা জনগণের সেবা করবো, ক্ষমতা দেখাবো না। কিন্তু আমাদের ওপর যদি কোন আঘাত আসে তাহলে আমরা কাউকে ছাড় দেবো না।
ডিএমপি কমিশনার বলেন, করনোকালীন বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য এদেশের জনসাধারণকে যে সেবা দিয়েছে, তার জন্য সারা বিশ্বের কাছ থেকে ভূয়সী প্রশংসা পেয়েছে। মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশের গৌরব উজ্জ্বল অতীত রয়েছে, ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রেখে কাজ করতে হবে। সামনের দিনগুলোতে আমরা সবাই টিম ডিএমপি হিসেবে একত্রে কাজ করবো। আগামীর যে কোনো চ্যালেঞ্জকে আমরা অতীতের ন্যায় একত্রে মোকাবেলা করবো।
এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম; যুগ্ম পুলিশ কমিশনারগণ; উপ-পুলিশ কমিশনারগণ; বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও প্রটেকশন বিভাগের সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট