1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই জ‌নের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

মোঃ মশিউর রহমান বিপুল
কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে উলিপুর-রাজারহাট সড়কে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জ‌নের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(৪জুলাই) রাজারহাট উপজেলার মিলের পাড় এলাকায় সকাল পৌনে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অ‌টো‌রিকশার আরো পঁাচ যাত্রী আহত হন।
মৃত ব্যক্তিরা হ‌লেন, অ‌টো‌রিকশা যাত্রী সিরাজুল ইসলাম (৪৫) ও সে‌লিনা বেগম (৩৫)। সিরাজুল উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের গাফ্ফার আলী মোল্লার ছেলে এবং সে‌লিনা রাজারহাট না‌জিমখান এলাকার ইউসুফ আলীর মে‌য়ে।
খবর পে‌য়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ত‌াদের উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ অ‌টো‌রিকশা ও পিকআপ ভ্যানটি আটক ক‌রে‌ছে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গে‌ছে, উলিপুরগামী একটি পিকআপ ভ্যান ও রাজারহাটগামী একটি অ‌টো‌রিকশা মি‌লের পাড় এলাকায় পেঁৗছ‌লে তা‌দের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অ‌টো‌রিকশা‌টি দুমড়েমুচড়ে সড়কের পাশের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থ‌লেই অ‌টো‌রিকশার যাত্রী সিরাজুল ইসলাম এবং আশঙ্কাজনক অবস্থায় সে‌লিনা বেগম‌কে রংপুর মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া‌র প‌থে মারা যান। এ সময় আমিনুল ইসলাম (৪৫), সিনহা আক্তার(৮), গোলজার হোসেন(৪০), হাবিবুর রহমান (৪০), রফিকুল ইসলাম (৩২) আহত হন।
রাজারহাট ফায়ার সার্ভিসের দল‌ নেতা আক্তারুজ্জামান সওদাগর জানান, সংবাদ পে‌য়ে আমা‌দের টিম ঘটনাস্থল‌ থেকে হতাহত‌দের উদ্ধার করে। তাদের ম‌ধ্যে দুইজন‌কে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মে‌ডিকে‌ল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর পথে সেলিনা নামক একজন মারা যান।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ও‌সি) আব্দুল্লাহিল জামান জানান, পিকআপ ভ্যান ও অ‌টো‌রিকশা‌টি উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় মামলার প্রস্তু‌তি চল‌ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট