1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা নিয়ামতপুরে কারিতাসের উদ্যোগে জিও, এনজিও কর্মকর্তাদের সাথে নেটওয়ার্কিং লবিং সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে ধুমপান ও তামাক বিরোধী প্রশিক্ষণ নওগাঁর নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ নিয়ামতপুরে মোবাইল ব্যাংকিং সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাহুবলে হত্যাসহ একাধিক মামলার আসামি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল হক নওগাঁর নিয়ামতপুরে ডিবির অভিযানে ১শ ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২ নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন পশ্চিমবঙ্গে বিজেপিকে টপকে এগিয়ে মমতার তৃণমূল

রূপগঞ্জ থেকে ১১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১৪৯ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি।
নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ১১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।
রুপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর কান্দিরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু।
গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন- রূপগঞ্জ উপজেলার মো. ফাহিম (২৪) এবং একই উপজেলার মো. এমদাদুল হক (২৮)। র‍্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযানে ওই এলাকার হাজী ইয়াকুব আলীর পরিত্যক্ত মুরগির ফার্মের ভেতর হতে ফেনসিডিলসহ ফাহিম ও এমদাদুলকে গ্রেপ্তার করা হয়। আসামিরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য বিভিন্ন স্থান থেকে ফেনসিডিল এনে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলেন।
র‍্যাব আরও জানায়, প্রাথমিক অনুসন্ধানে র‍্যাব জানতে পারে উক্ত আসামিরা পেশাদার মাদক কারবারি। তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দেয়ার জন্য বিভিন্ন লোকালয়ের পরিত্যক্ত বাড়িঘর, ফার্ম, ফ্যাক্টরি ব্যবহার করে এবং ফেনসিডিল মজুদ করে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকতেন। মাদকের বিরুদ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।
আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট