1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

ঢাকার শান্তি সমাবেশ আনন্দ উল্লাসে চন পাড়া আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৬০ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
সন্ত্রাস ও নৈরাজের প্রতিবাদে গতকাল ১২জুলাই বুধবারের ঢাকার বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটের সামনে আয়োজিত আওয়ামীলীগের শান্তি সমাবেশে অন্যান্যদের ন্যায় কায়েত পাড়া ইউনিয়ন চন পাড়া সেখ রাসেল নগর ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার মোঃ শমসের আলী খান ও শাহাবুদ্দিনের নেতৃত্বে কায়েত পাড়া ইউনিয়ন চন পাড়া থেকে হাজারের অধিক আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে অংশ নেয়।
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে চন পাড়া সেখ রাসেল নগর ইউনিয়নের মেম্বার শমসের আলীর নেতৃতে আনন্দ উল্লাসে শান্তি সমাবেশে তারা অংশ নেয়। সকাল ৯টায় বাসে করে নেকাকর্মীরা সমাবেশে যোগ দেন। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে তারা ঢাকার রাজপথ কাঁপিয়ে তোলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট