1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

বানারীপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ঘটেছে ছিনতাই এর ঘটনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশালের বানারীপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা,
মোঃ বেলাল (৫২) পিতা মৃতঃ শামসুল হক তালুকদার,গত ১১/০৭/২৩ তারিখ রাত আনুমানিক ৯:০০ ঘটিকার সময় তাহার ব্যবসা প্রতিষ্ঠান নান্দুহার বাজারের তেল ও সিমেন্টের দোকান, তালুকদার এন্টারপ্রাইজ নামক প্রতিষ্ঠান বন্ধ করিয়া বিক্রিত মালামালের ১,৯০,০০০/=( এক লক্ষ নব্বই হাজার) টাকা ব্যবহারকৃত ব্যাগে করিয়া প্রতিদিনের ন্যায় বাড়ি ফিরছিলেন।

ব্যবসায়ী বেলালের বক্তব্য মতে, ইলুহার গ্রামে তাহার বসত বাড়ির সামনে আসা মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা কতিপয় ছিনতাইকারী, তন্ময় (২২) ও আজিজুল হক (৪৫) সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ (চার-পাঁচজন) ছিনতাইকারী ব্যবসায়ী বেলাল তালুকদারের উপর অতর্কিতে সন্ত্রাসী হামলা চালায়।
তাহারা দেশি অস্ত্রশস্ত্র, চাকু, রামদাও, চাপাতি, ও লাঠি ছোটা সহ ধারালো অস্ত্র নিয়ে ব্যবসায়ী বেলালের উপর চড়াও হয়।

সন্ত্রাসী তন্ময় তার হাতে থাকা ধারালো চাকু বেলালের গলায় চেপে ধরে এবং তার কাছে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। অন্যথায় প্রাণনাশের হুমকি প্রদান করে।
এ সময়ে ব্যবসায়ী বেলাল তালুকদার নিজের জীবন ও নগদ অর্থ ১,৯০,০০০/= (এক লক্ষ নব্বই হাজার) টাকা রক্ষার চেষ্টায় চালায়। এতেকরে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে বেলালের মাথায় বুকে ও পায়ে লাঠি সোটা ও কিল ঘুসি দিয়ে এলোপাতাড়ি পিটাতে শুরু করে।
একপর্যায়ে সন্ত্রাসী তন্ময় ব্যবসায়ী বেলাল তালুকদারের কাছে থাকা ১,৯০,০০০/= (এক লক্ষ নব্বই হাজার) টাকা রক্ষিত ব্যাগ নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।
ব্যবসায়ী বেলালের আত্মচিৎকারে আশেপাশে বাড়ির ঘুমিয়ে থাকা লোকজন দৌড়ে এসে আহত অবস্থায় ব্যবসায়ী বেলালকে উদ্ধার করে।
আশেপাশের লোকজন চিৎকার শুনে ছুটে আসার আগেই আজিজুল ও অজ্ঞাতনামা ৪-৫ জন সন্ত্রাসী দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় ব্যবসায়ী বেলালকে আহত অবস্থায় বানারীপাড়া থানা প্রশাসনকে অবগত করিয়া বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এবং কর্তব্যরত ডাক্তার তাহার প্রাথমিক চিকিৎসা করেন। ব্যবসায়ী বেলাল হোসেন ১২/০৭/২৩ ইংরেজি তারিখ বানারীপাড়া থানায় বাদী হয়ে তন্ময় তালুকদার (২২) পিতা: লাল মিয়া তালুকদার। আজিজুল তালুকদার (৪৫) পিতা: মৃত আবুল তালুকদার ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।
এবং পুরো ঘটনার সুস্ঠ তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ব্যবসায়ী বেলাল আরও জানান পূর্ব শত্রুতার জের ধরে এই সন্ত্রাসীরা ছিনতাই ও প্রাণনাশের চেষ্টা চালায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট