1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে বন্যা পরিস্থিতি অবনতি সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা নিয়ামতপুরে কারিতাসের উদ্যোগে জিও, এনজিও কর্মকর্তাদের সাথে নেটওয়ার্কিং লবিং সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে ধুমপান ও তামাক বিরোধী প্রশিক্ষণ নওগাঁর নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ নিয়ামতপুরে মোবাইল ব্যাংকিং সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাহুবলে হত্যাসহ একাধিক মামলার আসামি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল হক নওগাঁর নিয়ামতপুরে ডিবির অভিযানে ১শ ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২ নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী মোঃ আব্দুল মতিন শিশু-কিশোরদের হাতে তুলে দিলেন ফুটবল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১৬০ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ও সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী মোঃ আব্দুল মতিন।
শনিবার (১৫ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ লক্ষ্যে আটপাড়া উপজেলা সদর এবং কেন্দুয়ার গোপালপুর ও স্বরাপাড়া বাজারে গণসংযোগ করেন। গণসংযোগ কালে তিনি আওয়ামী লীগের সার্বিক উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ ও সর্বসাধারণের দোয়া প্রার্থনা করেন। এক পর্যায়ে তিনি আটপাড়া সদরে এক দল শিশু-কিশোরের হাতে উপহার হিসেবে তুলে দেন ফুটবল।
ফুটবল পেয়ে তাদের চোখে-মুখে ভেসে ওঠেছিলো আনন্দের ফোয়ারা।
এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা, আটপাড়া ও কেন্দুয়া উপজেলার আওয়ামী লীগ,যুবলীগ,কৃষক লীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট