1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে চোরাই মালামাল ভাগাভাগির সময় আটক ৬ জন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৭৭ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় চুরি করা মালামাল নিজেদের মধ্যে ভাগাভাগি করার সময় ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে তাদের কারাগারে পাঠানো হয়।
এর আগে মঙ্গলবার (১৮ জুলাই) বিকেল ৬টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ফুলতলা থেকে চোরাই মালামাল সহ তাদের আটক করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। আটকরা হলেন- বড়বাড়ি ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল জব্বারের ছেলে রুবেল ইসলাম (২৪), আব্দুর রহমানের ছেলে মারুফ হাসান (২০), শফিকুল ইসলামের ছেলে আক্তার ইসলাম (২৫), আব্দুর জব্বারের ছেলে রবিউল আউয়াল (২২), বশির উদ্দিনের ছেলে হাসানুর (২২) ও আব্দুল জব্বারের স্ত্রী রূপবান (৪৫)। পুলিশ জানায়, ফুলতলা গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে কয়েকজন চুরি করা মালামাল ভাগ বাটোয়ারা করছেন এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৬ জনকে আটক করা হয়। জব্দকৃত মালামাল বিভিন্ন প্রতিষ্ঠান ও বাড়ি থেকে চুরি করেছে বলে তারা পুলিশের কাছে স্বীকার করে। বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম জানান, আটকদের কাছ থেকে চুরি হওয়া ব্যাটারি, শ্যালো মেশিন, ওয়াটার পাম্প, ফ্যান সহ বাসা বাড়ির বিভিন্ন জিনিসপত্র উদ্ধার করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট