1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

তত্তাবধায়ক সরকার আর আসবে না বাংলাদেশে —রমেশ চন্দ্র সেন এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৬৪ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, তত্তাবধায়ক সরকার আর বাংলাদেশে আসবে না। কারণ তত্ত্বাবধায়ক সরকারের বিষয়টি দেশের সংবিধান থেকেই বাতিল করা হয়েছে। অতএব বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এবং সুষ্ঠু নির্বাচন হবে। তিনি ২৩ জুলাই রোববার ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাতৃগাঁও ইক্ষুসেন্টার থেকে রসুলপুর শিবগঞ্জ পর্যন্ত ২৭০০ মিটার সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন, ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে ঐ রাস্তা পাকাকরণ কাজে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯৫ ল ৬৮ হাজার ১৭৯ টাকা।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বলেন, মির্জ ফখরুল সব সময় মিথ্যাচার করেন। তার কাজই হলো দেশের মানুষকে বিভ্রান্ত করা। তারা চায় দেশের শান্ত পরিবেশ অশান্ত হয়ে উঠুক। কিন্তু এই দেশে তাদের এসব অপকর্ম রুখে দিবে জনগণ।
তিনি বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে মির্জ ফখরুল পরাজিত হয়েছিল ; সেদিন সকালে সাংবাদিকদের মির্জ ফখরুল বলেছিল ভোট সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হচ্ছে। এরপর সন্ধ্যায় ফখরুল বলল এই ভোট তিনি মানেন না। তাহলে আপনারাই বলুন মির্জ ফখরুল কেমন মানুষ। এতেই প্রমাণ হয় মির্জ ফখরুল মিথ্যাচার করেন। রমেশ চন্দ্র সেন এমপি বলেন, ২৪ সালের শুরুর দিকে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে বানচাল করার জন্য দেশে ঐ বিএনপি-জামায়াত আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্রে দাঁত ভাঙা জবাব দেবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।
মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাদের, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট