1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

কেন্দুয়ায় তরুণীর লাশ উদ্ধার ও দুজন আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ২৫৮ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার কেন্দুয়ায় তরুণীর লাশ উদ্ধার ও দুজন আটক বলে নিশ্চিত করেছেন কেন্দুয়া থানা পুলিশ।
শুক্রবার (২৮ জুলাই) সকালে মোজাফরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাদ্দপাড়া থেকে শপলা আক্তার নামে এক তরনীর লাশ উদ্ধার করেছে কেন্দুয়া থানা পুলিশ এবং তদন্তের স্বার্থে শাপলার স্বামী মোখলাজ হোসেন ভূঁইয়া ও মোজাহিদ হোসেন ভূঁইয়া নামে আরো একজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে সংশ্লিষ্ট সুত্রে। শাপলার পরিবারের দাবি শাপলার মৃত্যু স্বাভবিক নয়। তাকে তার স্বামী ও স্বামীর বাড়ির লোক জন পরিকল্পতভাবে হত্যা করেছে।
মোজাফরপুর গ্রামের বাসিন্দা মোঃ মোনাই মিয়ার সাথে কথা হলে তিনি জানান, প্রথমে শুনেছি আগুনে পুড়ে মারা গেছে। এসে দেখি, মাথা তেতলানো।
শাপলার বাবা মোঃ মতি মিয়া বলেন,শাপলা ও তার স্বামীর মধ্যে ঝগড়া ফ্যাসাদ খুব একটা ছিলো না।কিন্তু ঝগড়াঝাটি হতে কতক্ষণ। ঝগড়ার জেরেই হয়তো তাকে হত্যা করা হয়েছে বলেই মন্তব্য করেন।
শাপলার ভাই মোঃ শফিক মিয়া জানান,আগুনে পুড়ে আমার বোন মারা গেছে এমন কথা বোনের শ্বশুর বাড়ির লোকজন আমাকে জানায়। কিন্তু আমি যখন আমার বোনকে দেখলাম,দেখি মাথায় আঘাতে মগজ বের হয়ে গেছে। তখনই বুঝলাম,আমার বোনকে খুন করা হয়েছে।আমি এর সঠিক বিচার চাই।
এ বিষয়ে কেন্দুয়া থানার পুলিশ অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন পিপিএম জানান, আমরা এখনো পর্যন্ত কোন অভিযোগ পাই নি এবং অধিকতর তদন্তের স্বার্থে লাশ মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য শাপলার বিয়ে হয় প্রায় ৮ মাস আগে মালয়েশিয়া ফেরত মোখলাজ হোসেন ভূঁইয়ার সাথে। শাপলার বাড়ি কেন্দুয়ার কীত্তনখলা গ্রামে।পিতা- মতি মিয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট