1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় ১ (এক) কিশোরের মর্মান্তিক মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ
নেত্রকোনার কেন্দুয়া পৌরসভাধীন টেঙ্গুরী গ্রামের আল খাইরুল অটো রাইস মিল এবং সেনের বাজার মোড়ের মধ্যবর্তী স্থানে সড়ক দুর্ঘটনায় ১ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার(৩১ জুলাই) সকাল আনুমানিক ১০.৪৫ মিনিটে কেন্দুয়া পৌরসভাধীন টেঙ্গুরী গ্রামের আল খাইরুল অটো রাইস মিল এবং সেনের বাজার মোড়ের মধ্যবর্তী স্থানে নেত্রকোনা কেন্দুয়া হাইওয়ে রাস্তায় ঠিকাদারী প্রতিষ্ঠান
“রিড”কনস্ট্রাকশন কোম্পানি এর একটি গাড়ি রাস্তায় পানি দেওয়ার সময় গাড়ির চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় ১ জনকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির নাম সুমন আহমেদ (১৩) বাবার নাম আব্দুল বারেক। সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,তার গ্রামের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায়।
কেন্দুয়া থানার তদন্ত অফিসার আশরাফুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান,এ বিষয়ে কেউ কোন অভিযেগ না করায়, তার আত্মীয়-স্বজনদের হাতে লাশ হস্থান্তর করা হয়।নিহতের নানার বাড়ি সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার পাঠানপাড়া গ্রামে। ওখানেই তার লাশ সমাধিস্থ করা হবে। কারণ তার গ্রামের বাড়িতে লাশ সমাধিস্থ করার জন্যে যথেষ্ট জায়গা নেই। উল্লখ্য সুমনের বাবা উক্ত “রিড কোম্পানির “রোলারের ড্রাইভার হিসেবে কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট