1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

জয়পুরহাটে তরুণীকে ধর্ষণ, ধর্ষক ও তার সহযোগী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

মোঃ আব্দুল হাই জয়পুরহাট জেলা প্রতিনিধি
জয়পুরহাট জেলার পাঁচবিবিতে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় নওগাঁ জেলার বদলগাছীর এক যুবক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প ও র‍্যাব-১২, বগুড়া ক্যাম্প।
৭ আগস্ট,সোমবার বগুড়া পৌর শহরের বটতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‍্যাব-৫ জয়পুরহাটের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দূর্গাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে হাসনাইন হোসেন তমাল (২০) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের পাঞ্চাবের ছেলে বায়জিদ হোসেন (২৩)।
র‍্যাব জানায়, গত ২ আগস্ট বিকেল চারটার দিকে তমাল নামের ঐ যুবক ওই ছাত্রীকে দেখা করার কথা বলে হিলি থেকে পাঁচবিবি পার্কে নিয়ে আসে। মেয়েটি দেখা করতে এলে তমাল সন্ধ্যা ৭টার দিকে বায়জিদ ও অজ্ঞাত কয়েকজনের সহযোগিতায় তাকে পাঁচবিবি পৌর শহরের নওদাপাড়া এলাকার একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। রাত গভীর হলে তমাল মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে। সকালে জ্ঞান ফিরলে আসামিরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়।
মেয়েটি বাড়িতে গিয়ে পরিবারকে ঘটনার বিস্তারিত জানালে ভিকটিমের পরিবার গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার দিকে পাঁচবিবি থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পর থেকে র‌্যাব-৫ জয়পুরহাট তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিকে গ্রেফতার করতে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়।
একপর্যায়ে আসামিরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে গেলে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের সদস্যরা দুইজনকে বগুড়ার বটতলী থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে গ্রেফতারকৃতদের জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট