1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

সরকারের প্রয়োজনে, জনগণের প্রয়োজনে আমাকেই নমিনেশন দিবে – খাদ্যমন্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ২১৩ বার পড়া হয়েছে

নওগাঁ থেকে সিরাজুল ইসলামঃ সরকারের প্রয়োজনে, জনগণের প্রয়োজনে, আমি মনে করি শেখ হাসিনা আমাকেই নমিনেশন দিবে। গত বুধবার বিকাল ৪ টায় নিয়ামতপুর  উপজেলার চন্দননগর কলেজ মাঠে শোক সভা ও বর্ধিত সভায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র  মজুমদার প্রধান অতিথি হিসেবে এসব মন্তব্য করেন।

তিনি বলেন, কেউ কেউ বলে কোন কাগজে লিখেছে সাধন চন্দ্র মজুমদার খাদ্যমন্ত্রীকে নমিনেশন দিবেনা। নৌকার নমিনেশন কেউ যদি নিয়ে আসে, আমি সাধন চন্দ্র মজুমদার নৌকার হয়ে তার পক্ষে খাটতে হবে।কিন্তু নৌকার নমিনেশন যদি না নিয়ে কোন গুজব ছড়ায়, তাহলে সে শেখ হাসিনার শত্রু, বাংলাদেশের শত্রু, শেখ হাসিনার উন্নয়নের শত্রু। এদের থেকে দূরে থাকতে হবে। আর না হলে,এদেরকে বুঝতে হবে ঐক্যমধ্যে থাকতে হবে, এক ছাতার মধ্য আসতে হবে। যদি শেখ হাসিনাকে ভালবাসে।
মন্ত্রী আরো বলেন, বিএনপি যেখানে বিক্ষোভ সমাবেশ করেছে, আওয়ামী লীগ সেখানে শান্তির সমাবেশ করেছে। বিএনপি’র আমলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মামলা জর্জরিত করেছিল। এখন আওয়ামী লীগের আমলে বিএনপির নেতাদের মামলা না দিয়ে শান্তিতে বসবাস করছে । আবার বিদ্যুৎ কোনটা বিএনপির কোনটা আওয়ামী লীগ না দেখে সবাইকে বিদ্যুৎ দেয়া হয়েছে। সাব মার্সিবল পাম্প বিএনপি কি আওয়ামী লীগ কি দেওয়া হয়েছে। শেখ হাসিনা উদার মনের । আমাদেরও উদার হতে শিখিয়েছে।
নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশি রাজ বর্মন চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট