1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

সরকারের প্রয়োজনে, জনগণের প্রয়োজনে আমাকেই নমিনেশন দিবে – খাদ্যমন্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৯২ বার পড়া হয়েছে

নওগাঁ থেকে সিরাজুল ইসলামঃ সরকারের প্রয়োজনে, জনগণের প্রয়োজনে, আমি মনে করি শেখ হাসিনা আমাকেই নমিনেশন দিবে। গত বুধবার বিকাল ৪ টায় নিয়ামতপুর  উপজেলার চন্দননগর কলেজ মাঠে শোক সভা ও বর্ধিত সভায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র  মজুমদার প্রধান অতিথি হিসেবে এসব মন্তব্য করেন।

তিনি বলেন, কেউ কেউ বলে কোন কাগজে লিখেছে সাধন চন্দ্র মজুমদার খাদ্যমন্ত্রীকে নমিনেশন দিবেনা। নৌকার নমিনেশন কেউ যদি নিয়ে আসে, আমি সাধন চন্দ্র মজুমদার নৌকার হয়ে তার পক্ষে খাটতে হবে।কিন্তু নৌকার নমিনেশন যদি না নিয়ে কোন গুজব ছড়ায়, তাহলে সে শেখ হাসিনার শত্রু, বাংলাদেশের শত্রু, শেখ হাসিনার উন্নয়নের শত্রু। এদের থেকে দূরে থাকতে হবে। আর না হলে,এদেরকে বুঝতে হবে ঐক্যমধ্যে থাকতে হবে, এক ছাতার মধ্য আসতে হবে। যদি শেখ হাসিনাকে ভালবাসে।
মন্ত্রী আরো বলেন, বিএনপি যেখানে বিক্ষোভ সমাবেশ করেছে, আওয়ামী লীগ সেখানে শান্তির সমাবেশ করেছে। বিএনপি’র আমলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মামলা জর্জরিত করেছিল। এখন আওয়ামী লীগের আমলে বিএনপির নেতাদের মামলা না দিয়ে শান্তিতে বসবাস করছে । আবার বিদ্যুৎ কোনটা বিএনপির কোনটা আওয়ামী লীগ না দেখে সবাইকে বিদ্যুৎ দেয়া হয়েছে। সাব মার্সিবল পাম্প বিএনপি কি আওয়ামী লীগ কি দেওয়া হয়েছে। শেখ হাসিনা উদার মনের । আমাদেরও উদার হতে শিখিয়েছে।
নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশি রাজ বর্মন চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট