1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ এইচএসসি পরিক্ষার্থীরা পেলো ছাত্রলীগের উপহার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

মোঃ মশিউর রহমান বিপুল
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
সারা দেশের ন্যায় কুড়িগ্রামেও অনুষ্ঠিত হচ্ছে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরিক্ষা। আর এ পরিক্ষায় অংশ নেয়া প্রায় ১ হাজার ১৮জন পরিক্ষার্থীর হাতে বিশুদ্ধ খাবার পানি ও শিক্ষা উপকরণ উপহার তুলে দিয়েছেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। এর আগে বিভিন্ন বাসা বাড়িতে গিয়ে গিয়ে শিক্ষা উপকরণ উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে কুড়িগ্রাম সরকারি কলেজের সামনে কেন্দ্রে প্রবেশের সময় পরিক্ষার্থীর হাতে হাতে উপহার তুলে দেন সংগঠনটি।
শিক্ষা উপকরণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ,সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, সহ সভাপতি ফিরোজ শাহী, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি মোঃ রাব্বি ও সাধারণ সম্পাদক মোঃ গাদ্দাফি প্রমুখ।
কুড়িগ্রাম কলেজ কেন্দ্রের পরিক্ষার্থী মোঃ আয়মান সাদিক বলেন,জেলা ছাত্রলীগের উপহার পেয়ে খুব খুশি হয়েছি। পরিক্ষার্থীদের মনে সাহস ও উদ্দীপনা জাগতে এই আয়োজন করায় জেলা ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই।
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ বলেন, আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল এইচএসসি পরিক্ষার্থীদের বাসায় বাসায় গিয়ে শিক্ষা উপকরণ উপহার দিয়েছি। আজ সকালে পরিক্ষা কেন্দ্রে প্রবেশের সময় ১হাজার ১৮ জন পরিক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ পানি তুলে দিয়েছি। জেলা ছাত্রলীগের এরকম সামাজিক ও মানবিক উদ্যোগ চলমান থাকবে বলে জানান তিনি।
কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মির্জা নাসির উদ্দীন বলেন,এইচএসসি পরিক্ষার্থীদের বাসায় শিক্ষা উপকরণ উপহার পৌছে দেয়া ও কেন্দ্রের সামনে পরিক্ষার্থীদের হাতে বিশুদ্ধ পানি ও কলম তুলে দেয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। আমি জেলা ছাত্র লীগের এমন উদ্যোগকে সাধুবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট