1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

রূপগঞ্জে যুবতীকে বেড়ানোর কথা বলে ডেকে এনে গণর্ধষণ: অভিযুক্ত দুই যুবক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সূত্র ধরে যুবতীকে(২৩) বেড়ানোর কথা বলে ডেকে এনে গণধর্ষন করে কথিত প্রেমিক ও তার আরও দুই বন্ধু। গত মঙ্গলবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবতীর দায়ের করা মামলায় বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযুক্ত প্রেমিক রিমন হাওলাদার(২৩) ও তার আরেক বন্ধু আসিফকে (২৪) গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত, রিমন হাওলাদার বরিশালে আগৈলঝাড়া থানাধীন মোহনকাঠি গ্রামের আলাউদ্দিন হাওলাদারে ছেলে ও আসিফ যশোরের মনিরামপুর থানাধীন খানপুর শেখপাড়া গ্রামের তরিকুলের ছেলে। তারা উভয় রূপগঞ্জের আমলাবো এলাকার রিপন হাওলাদারের বাড়ীর ভাড়াটিয়া।
রূপগঞ্জ থানা ওসি/তদন্ত আতাউর রহমান জানায়, দির্ঘদিন যাবত গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকার রিপন হাওলাদারের ভাগিনা রিমন হাওলাদারের সাথে মীরপুরের পল্লবী এলাকার এক যুবতীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত ১৫ আগষ্ট রিমন ওই যুবতীকে বেড়ানোর প্রস্তাব দেয়। এতে সে রাজি হলে তাকে পল্লবী থেকে প্রথমে কুড়িল নিয়ে আসে। সেখান পূর্ব থেকে অপেক্ষমান রিমনের বন্ধু আসিফ এবং শামীম তাকে একটি প্রাইভেটকারে তুলে উপজেলার গোলাকান্দাইল এলাকায় লাক মিয়া চেয়ারম্যানের পরিত্যক্ত বাড়িতে এনে জোরপূর্বক গণধর্ষণ করেন। পরে রাতেই তারা তাকে রাজধানীর খিলক্ষেত এলাকায় রেল লাইনের পাশে ফেলে রেখে আসে।
এঘটনায় বুধবার রাতে রূপগঞ্জ থানায় এসে ওই যুবতী ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

মামলার ভিত্তিতে বৃহস্পতিবার সকালে উপজেলার আমলাবো এলাকায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রিমন হালওলাদার ও সহযোগী আসিফকে গ্রেপ্তার করে। পরে দুপুরে
গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট