1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ : খাদ্যমন্ত্রী জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিক আমার নামে মিথ্যাচার চালাচ্ছে—- আবুল বাশার  বাদশা নিয়ামতপুরে কারিতাসের উদ্যোগে জিও, এনজিও কর্মকর্তাদের সাথে নেটওয়ার্কিং লবিং সমন্বয় বিষয়ক মতবিনিময় সভা নিয়ামতপুরে উপজেলা পর্যায়ে ধুমপান ও তামাক বিরোধী প্রশিক্ষণ নওগাঁর নিয়ামতপুরে দুই কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ নিয়ামতপুরে মোবাইল ব্যাংকিং সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত বাহুবলে হত্যাসহ একাধিক মামলার আসামি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সামসুল হক নওগাঁর নিয়ামতপুরে ডিবির অভিযানে ১শ ১ কেজি গাঁজাসহ গ্রেফতার-২ নিয়ামতপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন পশ্চিমবঙ্গে বিজেপিকে টপকে এগিয়ে মমতার তৃণমূল

রূপগঞ্জে মহাসড়কের ময়লা-আবর্জনা অপসারণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল গোল চত্তর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কের দীর্ঘদিনের ময়লা আবর্জনা অপসারণ করেছে হাইওয়ে পুলিশ। ১০ সেপ্টেম্বর গাজীপুর হাইওয়ে রিজওয়ানের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ ময়লা আবর্জনা স্তুুপ অপসারণ করা হয়। এসময় ঢাকা-সিলেট মহাসড়কে ভুলতা গাউছিয়া গোলাকান্দাইল এলাকার আশেপাশে সড়কে ফেলা ময়লা আবর্জনা পরিষ্কার করা হয়। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্প ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক, সাব ইন্সপেক্টর যোবায়েরসহ ক্যাম্পের পুলিশ সদস্যরা।

পুলিশ জানায়, গোলাকান্দাইল গোল চত্তর এলাকায় এশিয়ান হাইওয়ে সড়ক ও ঢাকা-সিলেট মহাসড়কে ভুলতা গাউছিয়া এলাকার উভয় পাশে স্থানীয় বিভিন্ন মহলের ছত্রচ্ছায়ায় অবৈধভাবে ভাসমান দোকান, কাঁচা বাজার বসছে নিয়মিত। এসকল দোকান ও বাজারসহ আশেপাশের বিভিন্ন দোকান ও মার্কেটের ময়লা আবর্জনা এ মহাসড়কের পাশে ফেলে স্তুপ করা হয়েছে। দীর্ঘদিনেও এসব ময়লা আবর্জনা অপসারণ না করায় সেগুলো থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। এতে ওই মহাসড়কে চলাচলকারী যাত্রী ও স্থানীয়দের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছিল। এছাড়াও ভাসমান দোকানপাট ও বাজারের কারনে ওই মহাসড়কে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। তাই সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রতিনিয়তই অবৈধ দোকান পাট উচ্ছেদ অভিযান পরিচালনা করে আসছে হাইওয়ে পুলিশ।
ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মোফাজ্জল হক এখানে গত ১৫ জুলাই যোগদান দেওয়ার পর থেকে ভুলতা গাউছিয়া গোলাকান্দাইল এলাকার চিত্র পাল্টে গেছে। (ঢাকা-সিলেট) মহাসড়ক দখল করে গড়ে ওঠা দোকান পাট ও অবৈধ ইজিবাইক, সিএনজি ও অটোরিকশা স্ট্যান্ড উচ্ছেদ করে (ঢাকা-সিলেট) মহাসড়ককে দখল মুক্ত করার জন্য প্রতিদিন অভিযান পরিচালনা করে আসছে মহাসড়কে চলাচলকারী যাত্রী ও স্থানীয়দের চরম দুর্ভোগ যাতে পোহাতে না হয় সেজন্যই এ মহাসড়কে উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছেন। যতদিন মহাসড়ক ও হাইওয়ে সড়কে অবৈধ দখলদার থাকবে ততদিন পর্যন্ত এ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আবু নাঈম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট