1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

রূপগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে নামাজ পড়তে যাওয়ার ছয় ঘণ্টা পর নুর হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবৈই মসজিদের পেছনে পরিত্যক্ত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নুর হোসেন দেবৈই এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। তিনি স্থানীয় পারটেক্স বোর্ড কারখানায় কাজ করতেন।
জানা যায়, মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদের উদ্দেশ্যে বের হন নুর হোসেন। বেলা বাড়লেও তার কোনও খোঁজ পাচ্ছিল না পরিবার। বেলা ১১টার দিকে দেবৈই মসজিদের পেছনে একটি পরিত্যক্ত ঘরের বারান্দায় নুর হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
ভোলাবো তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) খায়রুল লস্কর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একটি পরিত্যক্ত ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এসআই খায়রুল আরও বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট