1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

কেন্দুয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল মতিনের আয়োজনে উন্নয়ন ও শান্তি মিছিল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, নেত্রকোণা (কেন্দুয়া) প্রতিনিধিঃ
নেত্রকোণার কেন্দুয়ায় সারাদেশে বিএনপি ও জামাতের হরতাল-অবরোধের নামে অরাজকতা, মানুষ হত্যা, অগ্নিসংযোগ, পুলিশ হত্যা, সাংবাদিকদের উপর হামলা, সাধারণ মানুষের পথরোধ এবং দেশের উন্নয়ন ব্যাহত করার হীন ষড়যন্ত্রের প্রতিবাদে উন্নয়ন ও শান্তি মিছিল হয়েছে।
রবিবার (৫ অক্টোবর) দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকিটির সাবেক সহ সম্পাদক, নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মতিনের আয়োজনে এ উন্নয়ন ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়।
কেন্দুয়া পৌরসভাধীন কমলপুরস্থ নিজ বাসভবন ও রাজনৈতিক কার্যালয় ‘আয়েশালয়’ থেকে একটি বিশাল প্রতিবাদ মিছিল শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ভূঞা জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ মোফাজ্জল হোসেন ভূঁইয়া প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন, নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী কৃষক লীগের সাবেক সভাপতি মোঃ আফজাল আহমেদ মুকুল, উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম ভূঁইয়া, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মানিত সদস্য মোঃ সোহাগ ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হোসেন তালুকদার বিল্লাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল মনসুর সহ অসংখ্য নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট