1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নিয়ামতপুরে ফরিদ আহমেদ পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত বউ চলে যাওয়ায় হতাশ, ফেসবুকে ‘পৃথিবীকে বিদায়’ লিখে আত্মহত্যা! গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ ‘ এমপি অসীম কুমার উকিল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, নেত্রকোণা (কেন্দুয়া) প্রতিনিধিঃ
নিজেকে সুস্থ রাখতে হলে ক্রীড়ার কোন বিকল্প নেই। এছাড়া এ ক্রীড়ার মাধ্যমে আমাদের দেশের সন্তানরা আমাদের দেশকে সারা বিশ্বে পরিচিতি করে তুলছে। এটাই আমাদের কাছে গর্ব। ক্রিকেট,ফুটবল,হাডুডু,দাবা, ভলিবল,ব্যাডমিন্টন,হকি,কেরামে আমাদের দেশের ক্রীড়াবিদরা ভাল করছে । বর্তমান সরকার অন্যান্য উন্নয়নের পাশাপশি ক্রীড়ার উন্নয়নে কাজ করে যাচ্ছে। খেলাধুলার উন্নয়নে বর্তমান সরকার খুবই আন্তরিক। তাই ক্রীড়া সামগ্রীর অভাবে যাতে খেলাধুলা বন্ধ না হয়, সেজন্য তৃনমূলের শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে সরকারের পক্ষ থেকে এসব ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে।
উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের উদ্দেশ্য তিনি আরো বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ ।

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় সোমবার (৬ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এমপির বাসভবনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণকালে কেন্দুয়া- আটপাড়া আসনের সাংসদ অসীম কুমার উকিল এ সব কথা বলেন।

ক্রীড়া সামগ্রী মধ্যে ছিলো ফুটবল, ক্রিকেট , কেরাম, দাবা, ভলিবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন উপকরণ সামগ্রী। এসব ক্রীড়া সামগ্রী উপজেলার ৩৫ টি শিক্ষা প্রতিষ্টানে বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.আসাদুল হক ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ জুনায়েদ আহমেদ, শ্রম সম্পাদক মোঃ সাইফুল ইসলাম আঙ্গুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ,কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুন, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট