1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

ঠাকুরগাঁওয়ে জমির ধান রাখাকে কেন্দ্র করে দু- পক্ষের সংঘর্ষে নিহত- ১ আহত- ২ জন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

মোঃ মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও জেলায় জমাজমি বিষয় নিয়ে ধান রাখাকে কেন্দ্র করে দু-পক্ষের মারামারির ঘটনায় গজেন (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২ জন। এ ঘটনায় ২৭ নভেম্বর সোমবার ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঠাকুরগাঁও সদর উপজেলার ১৩ নং– গড়েয়া ইউনিয়ন পরিষদের আরাজি মাটিগাড়া গ্রামে রবিবার (২৬ নভেম্বর রোববার) সন্ধ্যার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত গজেন ঐ এলাকার মৃত ফয়রাতু বর্মনের বড় ছেলে। আহতরা হলেন- ফাগু রায় (২৮) ও ফনি চন্দ্র রায় (৪০)। তারা নিহতের যথাক্রমে ভাই ও ভাতিজা।যাদের আঘাতে গজেন নিহত হয়েছে তাদের ঘরবাড়ি জনশূন্য অবস্থায় পড়ে আছে। এলাকাবাসীর অভিযোগ তারা পালিয়ে বেড়াচ্ছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একই এলাকার জয়নালের ছেলে ধর্ম (৫৫) নিহত গজেনের বাড়ির সামনের জমির উঠানে কাটা ধান রাখার সময় গজেন নিষেধ করে অন্য জায়গায় রাখতে বলে। এ নিয়ে বাদানুবাদের একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ধর্ম, মধু, মিঠুন, হরকুমার লাঠি, রড নিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। এ সময় বাঁশ দিয়ে হরকুমার আঘাত করার পরে গজেন মাটিতে লুটিয়ে পড়লেও তার ওপর আঘাত করা থামায়নি তারা। চিৎকার শুনে গজেনের বাড়ির লোকজন ঘটনাস্থলে আসলে তাদের ওপরেও হামলা চালায় ধর্মসহ তাদের লোকজন। পরবর্তীতে গজেন সহ আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিতে গেলে জরুরি বিভাগেই মারা যান গজেন। এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ কবির মোবাইল ফোনে জানান, ঐ এলাকায় মারামারির ঘটনায় একটি মামলা পেয়েছি এবং প্রাথমিকভাবে দিপীকা রাণী ও সুরবালা নামে দুইজন মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট