1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

রূপগঞ্জে নৌকাকে বিজয় করার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে নৌকা প্রতীককে বিজয় করার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ নভেম্বর মঙ্গলবার উপজেলার কাঞ্চন পৌরসভার ৫নং ওয়ার্ড কেন্দুয়া পাড়া এলাকায় এ অনুষ্ঠান হয়। কাঞ্চন পৌর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঞ্চন পৌরসভার আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম মাষ্টার।
কাঞ্চন পৌরসভার সাবেক ছাত্র লীগের সভাপতি আজিজুল ইসলাম নিরবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি পদপ্রার্থী তানভীর আলম হিমেল, যুবলীগ নেতা, মোঃ মতিউর রহমান, লোহা শাহীন, আনোয়ার হোসেন, বাছির মিয়া, মিশু, সাইফুল্লাহ, আবু বক্কর, মনজুর, দোলনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
সভায় বক্তারা বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রূপগঞ্জের মা, মাটি ও গণমানুষের নেতা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করতে হবে। রূপগঞ্জের যে উন্নয়ন হয়েছে তার ধারা অব্যাহত রাখতে সকলকে ঐকবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট