1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশে রূপগঞ্জের ইউসুফগঞ্জ বাজারের পূর্বপাশে পানি নিষ্কাশনে পাকা ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিণ কর্মশালা জাল সনদ কেনা ব্যক্তিদের তালিকা পেয়েছে ডিবি রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিত্যপণ্যের দাম বাড়ছেই লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানকে গুলি করে খুন খাদ্যমন্ত্রীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ধীরেশ চন্দ্র মজুমদারের মৃত্যু, খাদ্যমন্ত্রী শোক প্রকাশ মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে সংসদকে ইসির চিঠি অভিযোগ পেলেই ভোট গ্রহণ কর্মকর্তা বাদ: ইসি আলমগীর নওগাঁর নিয়ামতপুরে সংবাদ প্রকাশের পর খাল খনন কাজ পরিদর্শনে জেলা নির্বাহী প্রকৌশলী গভীর নলকূাপ অপারেটরের স্বেচ্ছাচারিতা, অতিরিক্ত টাকা আদায় সত্তে¡ও নিয়ামতপুরে পানির অভাবে পুড়ছে ধান, পুড়ছে কৃষকের কপাল

সাবেক সাংসদ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টুর পক্ষে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ
নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলেও সাবেক সাংসদ ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টুর পক্ষে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে ।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থীর এ মনোনয়ন ফরম সংগ্রহ করা হয় ।

এর আগে ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়েছিলেন । তবে এবার অনেকটা ব্যতীক্রম । কারণ এবার তিনি দলীয় মনোনয়নে নন স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছেন ।

এ বিষয়ে উপজেলা যুব লীগের সিনিয়র সদস্য মোঃ রিপন চৌধুরীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু সব সময়ই অবহেলিত ও সাধারণ মানুষের পাশে ছিলেন । আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনিই বিজয়ী হবেন ইনশাল্লাহ । কারণ কেন্দুয়া-আটপাড়ার মানুষের কাছে তিনি জনপ্রিয়তায় অদ্বিতীয় ।

মনোনয়ন ফরম সংগ্রহকালে উপস্থিত ছিলেন, জেলা যুব লীগের সম্মানিত সদস্য মোঃ আব্দুল ওয়াহাব ঝুটন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা যুব লীগের সিনিয়র সদস্য মোঃ রিপন চৌধুরী, কেন্দুয়া পৌর যুব লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাদল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস কাঞ্চন ফেরদৌস, উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক আপেল মাহমুদ, কেন্দুয়া পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাফি সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট