1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পত্নীতলায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কেন্দুয়ায় মুক্তিযুদ্ধের শ্লোগানকে বিকৃত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ কুড়িগ্রামে কমছে বন্যার পানি,দেখা দিয়েছে পানিবাহিত রোগ ,নেই স্যানিটেশন ব্যবস্থা  নিয়ামতপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় লিখিত অভিযোগ দায়ের ৭৩০ কোটি টাকা ব্যয়, তবু ডুবল ঢাকা নওগাঁর নিয়ামতপুরে র‍্যাবের অভিযানে পিস্তল ম্যাগাজিনসহ আটক-১ হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, হাসপাতালে স্ত্রী নিয়ামতপুরে ব্র্যাকের উদ্যোগে উপজেলা বাল্য বিয়ে নিরোধ কমিটির সমন্বয় সভা নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালে রোগীদের জন্য নিরাপদ খাবার নিশ্চিত করতে হবে—-খাদ্যমন্ত্রী মুধইলে ভাংড়ি দোকানের ময়লা আবর্জনা”প্রতিনিয়ত প্রাণঘাতীর কারণ হয়ে দাঁড়িয়েছে

কেন্দুয়ায় রামপুর-ময়মনসিংহ সড়কে হরতাল ও অবরোধ পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

কোহিনূর আলম, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ
নেত্রকোণা কেন্দুয়ায় বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর আপত্তির মুখে নির্বাচন কমিশন ঘোষিত তফসিল বাতিল ও আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবীতে দেশব্যাপী সর্বাত্মক হরতাল ও অবরোধের অষ্টম ধাপের প্রথম ও দ্বিতীয় দিনে রাস্তা অবরোধ, পিকেটিং ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার ও বৃহস্পতিবার (২৯ ও ৩০ নভেম্বর) সকালে রামপুর-ময়মনসিংহ সড়কে একাধিক মামলার হুলিয়া মাথায় নিয়ে রাস্তা অবরোধ, পিকেটিং ও বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন জেলা বিএনপি’র সাবেক উপদেস্টা, কেন্দ্রীয় জিয়া পরিষদের সহকারী মহাসচিব ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া- আটপাড়া) আসনে ধানের শীষের অন্যতম মনোনয়ন প্রত্যাশী রোটারিয়ান এম. নাজমুল হাসান ।

মিছিলে নেতাকর্মীরা স্লোগান তুলেন, অবৈধ তফসিল মানি না মানবো না, প্রহসনের নির্বাচন বাতিল করো, করতে হবে ।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে বিভিন্ন বক্তারা বলেন, কেন্দুয়া ও আটপাড়া এ দুই উপজেলায় বিএনপির যে ক’জন নেতাকে অবরোধে মাঠে দেখা যায় রোটারিয়ান এম নাজমুল হাসান তাদের মধ্যে অন্যতম । তিনি প্রতিটি কর্মসূচীতে বলিষ্ঠভাবে অংশগ্রহন করে যাচ্ছেন । বক্তারা আরো বলেন, নাজমুল হাসানের নামে একাধিক মামলা থাকার পরও দলের হাই কমান্ডের নির্দেশ মোতাবেক মাঠে থেকে দলের নেতাকর্মীদের উৎসাহ যোগাচ্ছেন ।
সবশেষে রোটারিয়ান এম. নাজমুল হাসান নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করে অতি সত্বর ঘোষিত তফসিল বাতিল ও সিইসি’র পদত্যাগ দাবী করেন ।
এতে অংশগ্রহণ করেন, উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, ছাত্রদল সহ অন্যান্য অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের অসংখ্য নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট