1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

চিলমারীতে ৬ বছরের মেয়েকে ধর্ষণের চেষ্টা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

মোঃ মশিউর রহমান বিপুল
কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের রমনা ঘাটে সোমবার বিকালে, মাইক্রোবাসে ছয় বছরের এক শিশুকে তুলে ধর্ষণ করার চেষ্টা করলে গাড়ির চালক কে গণপিটুনি দেন স্থানীয়রা। তখন ঘটনাস্থল থেকে ওই চালক কে গরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক চিলমারী হাসপাতালে ভর্তি করান পুলিশ। তবে তার অবস্থার অবনতি হওয়ায় ওই চালক কে চিলমারী দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যায় রংপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন।

আটক চালকের নাম মাসুদ রানা (৪৫)। তিনি কুড়িগ্রাম সদরের পলাশবাড়ী হালমাঝিপাড়া এলাকার মো. ওমর আলীর ছেলে।

ঘটনাটর সত্যতা নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারেছুল ইসলাম।ওসি হারেসুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থল থেকে চালককে হাসপাতালে নেয়া হয়েছে। এ বিষয়ে ওই শিশুর বাবা বাদি হয়ে থানায় মামলা করেছেন। এদিকে ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। যার নম্বর- ঢাকা মেট্টো চ- ১৫-১৪৩২।

মামলার এজাহার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রমনা ঘাট এলাকায় বালুর স্তুপের পাশে কালো রঙের মাইক্রোবাস নিয়ে দাড়িয়ে ছিলো চালক মো. মাসুদ রানা। এসময় পাশ্ববর্তী রাস্তা দিয়ে ৬বছরের এক কন্যা শিশু যাচ্ছিলো। তখন দাঁড়িয়ে থাকা লম্পট চালক জোড় পূর্বক শিশুটিকে গাড়ির ভিতরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। শিশুটির চিৎকারে প্রথমে তার ভাই ও পরে আশে পাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে। তাৎক্ষণিক উৎসুক জনতা লম্পট চালককে আটক করে গণপিটুনি শুরু করে। এসময় রাস্তায় কর্তব্যরত পুলিশ বিক্ষুব্ধজনতার হাত থেকে তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট