1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

সিটি গ্রুপ নারী কাবাডি লিগে পুলিশ চ্যাম্পিয়ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ
‘সিটি গ্রুপ নারী কাবাডি লিগ-২০২৩’ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।
রাজধানীর পল্টনে জাতীয় কাবাডি স্টেডিয়ামে সিটি গ্রুপ নারী কাবাডি লিগের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব ২৮-১৬ পয়েন্টে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।
চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আজকের ফাইনাল ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে। আমরা একটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি। বাংলাদেশ পুলিশ নিজ যোগ্যতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ ও আনসার দুটি দলই যোগ্য দল হিসেবে ফাইনালে এসেছে।
আগামীতে তাদের আরো অনেক দূর এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে বলে মন্তব্য করেন আইজিপি।
তিনি আরো বলেন, আমরা এই ধরনের খেলাধুলার আয়োজনের মধ্যে দিয়ে ট্যালেন্ট হান্ট করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডি খেলাকে জাতীয় খেলা হিসেবে ঘোষণা করেছিলেন। কাবাডি খেলাকে বিশ্বের দরবারে একটি আকর্ষণীয় ও মনোমুগ্ধকর খেলা হিসেবে পরিচিত করতে চাই।
প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশের মনিষা বরা বেস্ট রেইডার, বাংলাদেশ আনসারের স্মৃতি আক্তার বেস্ট ক্যাচার এবং বাংলাদেশ পুলিশের সুরশ্রী পাকিড়া সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন।
ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ও চেয়ারম্যান নারী কাবাডি লিগ মোহাম্মদ ইকবাল হোসাইন বিপিএম-সেবা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী, ডিএমপি কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. ওয়াজেদ শামসুন্নাহার এবং সিটি গ্রুপের পরিচালক মোঃ হাসান। এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম-সেবাসহ ডিএমপির কর্মকর্তাবৃন্দ, প্রশিক্ষক ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।।
উল্লেখ্য, গত ৩০ নভেম্বর শুরু হয় সিটি গ্রুপ নারী কাবাডি লিগ-২০২৩। এগারোটি দল নিয়ে শুরু হওয়া নারী কাবাডি লীগে অংশগ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব, আনসার কাবাডি ক্লাব, মেঘনা কাবাডি ক্লাব, ফরিদপুর জেলা কাবাডি ক্লাব, ঝিনাইদহ জেলা কাবাডি ক্লাব, জামালপুর জেলা কাবাডি ক্লাব, ময়মনসিংহ জেলা কাবাডি ক্লাব, উত্তরবঙ্গ কাবাডি ক্লাব, ইনস্টিটিউট অব কাবাডি যাত্রাবাড়ী, শিকারপুর বরিশাল ও পিনাকল স্পোর্টস সোসাইটি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট