1. alomgirmondol261@gmail.com : দৈনিক আজকের খোলা কাগজ :
রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার স্বামী লাপাত্তা কেন্দুয়া থানা পুলিশের প্রেস ব্রিফিং নওগাঁর নিয়ামতপুরে আদিবাসী কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত কেন্দুয়ার বাউল সাধক জালাল উদ্দীন খাঁকে একুশে পদক সম্মাননা রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অবৈধভাবে চাল মজুদ করে রাখার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৩টি প্রতিষ্ঠানকে ০৩ লক্ষ টাকা জরিমানা মাদরাসায়’ছেলের খাবার দিতে গিয়ে প্রাণ গেল বাবার নওগাঁ-২ আসনে জয়ী আওয়ামী লীগের শহীদুজ্জামান সরকার ৪৪ তম আনসার ও ভিডিপি জাতীয় সমাবেশ-২০২৪ উদযাপিত উপজেলা পরিষদ প্রার্থিতার নাটাই এমপিদের হাতে

বাহুবল উপজেলা মডেল প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহুয়া শারমিন ফাতেমা এর বদলিজনিত বিদায় সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ বাহুবল উপজেলা মডেল প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহুয়া শারমিন ফাতেমা এর বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা পরিষদ নবনির্মিত হলরুমে এ বিদায় উপজেলা মডেল প্রেসক্লাবের আয়োজনে এক নান্দনিক পরিবেশে এই সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম টিপু সুলতান সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হৃদয়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহুয়া শারমিন ফাতেমা তাঁর বক্তব্যে বলেন, বাহুবলে প্রায় দুই বছর চার মাসের অধিক সময় সরকারি দায়িত্ব পালনকালে বিশেষ করে উপজেলা মডেল প্রেসক্লাব প্রেসক্লাব নেতৃবৃন্দ, স্থানীয় কর্মরত গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল, সুধীজন সহ সকল মহলের অকুন্ঠ সমর্থন ও সহযোগিতা পেয়েছিলাম বিধায় সরকারের নির্বাহী আদেশ পালনের পাশাপাশি উন্নয়নমূলক কর্মকাণ্ড ত্বরান্বিতসহ প্রশাসনিক সকল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করেছি। সরকারি নির্বাহী আদেশ পালন করতে গিয়ে উদ্দেশ্যমূলকভাবে কারও ক্ষতি করার চেষ্টা করিনি। আইন মোতাবেক কাজ করতে গিয়ে সবাইকে সন্তুষ্ট করাও সম্ভব নয়। সরকারের সকল কর্মকান্ড বাস্তবায়নে উপজেলা মডেল প্রেসক্লাব নেতৃবৃন্দ আমাকে যে সর্বাত্মক সহযোগিতা করেছেন তা আমি সব-সময় মনে রাখব এবং ক্লাবের উন্নয়নে তার চেষ্টা অব্যাহত থাকবে। দায়িত্বপালন করতে গিয়ে কারও মনে কোনো ধরণের কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি।
তিনি আরও বলেন, বাহুবলের মানুষজন অত্যন্ত ভালো। আপনাদের কথা সবসময় আমার মনে থাকবে। আমিও আপনাদের জন্য কাজ করার চেষ্টা করেছি। বাহুবলে কর্মরত থাকা অবস্থায় সরকারের ভিশন ২০৪১ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করেছি। প্রতিটি কাজে সাংবাদিকরা সাংবাদিকরা সহযোগিতা করেছেন। যেখানে যাচ্ছি সেখানে বাহুবলের মানুষের জন্য কাজ করার সুযোগ থাকলে আপনাদের জন্য কিছু করার চেষ্টা করব।
অনুষ্ঠানে বিদায়ী ইউএনওকে উপজেলা মডেল প্রেসক্লাব ও দৈনিক খোলা চোখ পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট